কালার ইনসাইড

‘এশা মার্ডার: কর্মফল’ সিনেমার শুটিং ৪ ডিসেম্বর থেকে


প্রকাশ: 01/12/2023


Thumbnail

কিছুদিন আগে অভিনেত্রী আজমেরী হক বাঁধনকে নিয়ে নতুন একটি সিনেমা নির্মাণের ঘোষণা দেন ‘ঢাকা অ্যাটাক’ ও ‘মিশন এক্সট্রিম’ খ্যাত নির্মাতা সানী সানোয়ার। সিনেমাটির নাম ঠিক করা হয় ‘এশা মার্ডার: কর্মফল’ নামে। তবে ঠিক কবে থেকে শুটিং শুরু করবেন সেটা জানাতে পারেননি। তবে এবার জানা গেল শুটিংয়ের তারিখ। প্রযোজনা সূত্রে জানা যায়, আগামী ৪ ডিসেম্বর থেকে ঢাকার বাইরে শুরু হচ্ছে ‘এশা মার্ডার: কর্মফল’ সিনেমার শুটিং।

এতে একজন নারী পুলিশ কর্মকর্তা চরিত্রে দেখা যাবে অভিনেত্রী বাঁধনকে। এছাড়াও সিনেমাটিতে অভিনয় করবেন পূজা ক্রুজ নামে একজন তরুণ মুখ।

জানা যায়, ২০০৯ সাল ঢাকার আজিমপুরে ঘটে যাওয়া একটি খুনের ঘটনা তদন্ত করে সমাধান করেছিলেন নির্মাতা সানী সানোয়ার। কর্মজীবনে বহু খুন তদন্তের মাধ্যমে উদ্ঘাটন করলেও এই ঘটনাটি তাঁকে বিশেষভাবে নাড়া দেয়। ফলে তৈরি করেন সিনেমার চিত্রনাট্য।

সিনেমাটি নিয়ে পরিচালক সানী সানোয়ার বলেন, ‘অ্যাকশন থেকে বের হয়ে এবার খুন রহস্যে ঢুকে গেলাম। ২০০৯ সালে ঘটে যাওয়া এই কেসের তদন্তে আমি নিজে যুক্ত ছিলাম। সেটা নিয়ে সিনেমা বানানোর স্বপ্ন দেখেছিলাম ‘ঢাকা অ্যাটাক’ মুক্তির পরপরই। সেই ২০১৮ সাল থেকে লিখতে লিখতে ২০২৩ সালের শেষে এসে শুটিং শুরু করতে যাচ্ছি।’ 

সিনেমাটির মাধ্যমে প্রথমবার পুলিশ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বাঁধন। তিনি বলেন, ‘সিনেমার নাম পড়েই বোঝা যায় এটি একটি খুনের গল্প। তবে এর পরতে পরতে রয়েছে রহস্য। গল্প নিয়ে এর বেশি কিছু বলব না। সিনেমাটির জন্য নিজেকে প্রস্তুত করে এবার শুটিংয়ে নামছি, যাতে নিজের সেরাটা দিতে পারি। তবে আগে শুটিং শেষ করি এর পর মুক্তির আগে বাকি সব অনুভূতি জানাব।’ 

সিনেমাটিতে বাঁধন ও পূজা ক্রুজ ছাড়া আরও অভিনয় করবেন মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত, রওনক রিপন, ফারুক আহমেদ, শরীফ সিরাজ, নিবিড় আদনান নাহিদ, সৈয়দ এজাজ আহমেদ, মাজনুন মিজান, কাজী আনিসুল হক বরুন, সুষমা সরকার, দীপু ঈমামসহ অনেকেই।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭