ইনসাইড বাংলাদেশ

নির্বাচনে চমক নিয়ে আসছেন হিরো আলম


প্রকাশ: 02/12/2023


Thumbnail

দ্বাদশ জাতীয় নির্বাচনে বগুড়া-৪ আসনে চমক দিতে ডাব মার্কা নিয়ে মাঠে নামছেন হিরো আলম। এবার যেন তার জয় কেউ না নিতে পারে সেজন্য তিনি সবার সহযোগিতা চেয়েছেন। সরকারিভাবে ভোট গ্রহণের জন্য নানা প্রস্তুতি নেওয়া হয়েছে। আর ভোটের দিনে কোনো ঘটনা ছাড়া সুষ্ঠু নির্বাচন হলে তিনি ভোটে জিতবেন বলে জানিয়েছেন হিরো আলম।

হিরো আলমের ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ গণমাধ্যমকে জানান, বগুড়া-৪ আসনে মনোনয়নপত্র জমা প্রদান করা হয়েছে। বাংলাদেশ কংগ্রেসের জাতীয় জোটবদ্ধ দল গণ অধিকার পার্টি থেকে মনোনয়ন জমা দেওয়া হয়েছে। তিনি এবার জয়ী হবে বলেই বিশ্বাস তার।

হিরো আলম গণমাধ্যমকে জানিয়েছেন, মানুষ তাকে ভালোবাসে। এ ভালোবাসার কারণে তিনি সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবেন। এলাকার উন্নয়নে তিনি কাজ করে যাবেন।

৩০ নভেম্বর বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে গণ অধিকার পার্টি থেকে মনোনয়ন জমা দিয়েছেন। এর আগে ২৯ নভেম্বর বগুড়া-৪ আসন থেকে একতারা মার্কার সুপ্রিম পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন তুলেছিলেন হিরো আলম। গণ অধিকার পার্টির জাতীয় জোট বাংলাদেশ কংগ্রেসের ডাব মার্কা নিয়ে দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন আলোচিত এই প্রার্থী।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭