ইনসাইড বাংলাদেশ

উন্নয়নকাজ মানসম্মতভাবে দ্রুত সম্পন্ন করতে হবে: মেয়র টুটির


প্রকাশ: 02/12/2023


Thumbnail

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১, ২৯ ও ৩০ নং ওয়ার্ডে শনিবার সকালে সড়ক ও ড্রেন নির্মাণের চলমান বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন মেয়র মো. ইকরামুল হক টিটু। 

 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সড়ক ও ড্রেনজ অবকাঠামো নির্মাণ ও নাগরিকসেবা উন্নতকরণে ১৫৭৫ কোটি টাকার প্রকল্পের আওতায় এ তিনটি ওয়ার্ডে বর্তমানে প্রায় ৯০ কোটি টাকার কাজ চলমান রয়েছে। উন্নয়নকাজ দ্রুততম সময়ে শেষ করারা জন্য প্রকৌশলী ও ঠিকাদারদের নির্দেশ প্রদান করে তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী যে স্বপ্নে ময়মনসিংবাসীকে সিটি কর্পোরেশন উপহার দিয়েছেন,তা বাস্তবায়নে আমরা কাঙ্খিত লক্ষ্য অর্জনে সচেষ্ট রয়েছি।

 

তিনি আরও বলেন,নগরের উন্নয়ন এবং নাগরিকদের স্বাচ্ছন্দ ও জীবনমানের উন্নয়নের জন্যই শেখ হাসিনা সরকার বিভিন্ন ‍উন্নয়ন প্রকল্প দিয়েছেন। চলমান উন্নয়নকাজ যেন মানসম্মতভাবে এবং দ্রুত সম্পন্ন হয় সেটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। এছাড়াও,ঠিকাদাররা যেন নিয়মিত কাজ করে এজন্য কাজের অগ্রগতির হালনাগাদ তথ্য নিয়মিত উপস্থাপনের নির্দেশ প্রদান করেন মেয়র। 

 

পরিদর্শনকালে ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আসাদুজ্জামান বাবু,২৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মো.রফিকুল ইসলাম,৩০ নং ওয়ার্ডের কাউন্সিলর মো.আবুল বাশার,সংরক্ষিত আসনের কাউন্সিলর সেলিনা আক্তার,তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো.জহুরুল হক,নির্বাহী প্রকৌশলী মো.মামুনুর রশিদ ও জীবনকৃষ্ণ সরকার,রাজনৈতিক নেতৃবৃন্দ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭