কালার ইনসাইড

‘দরদ’ সিনেমা মুক্তির চূড়ান্ত তারিখ জানালেন অনন্য মামুন


প্রকাশ: 02/12/2023


Thumbnail

বাংলাদেশ-ভারতের যৌথ উদ্যোগে নির্মিত প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’। গত নভেম্বর মাসে ভারতের বেনারসে ‘দরদ’ সিনেমার প্রথম লটের শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন অভিনেতা শাকিব খানসহ বাংলাদেশি তারকারা। এরপর ডিসেম্বরের প্রথম সপ্তাহে বাংলাদেশের বিভিন্ন জায়গায় সিনেমাটির দ্বিতীয় লটের শুটিং শুরু হওয়ার কথা ছিলো। কিন্ত শুটিং শুরু না হওয়ায় নানা ধরনের প্রশ্নের সম্মুখীন হচ্ছেন দরদের নির্মাতা অনন্য মামুন। তবে তিনি জানান, ডিসেম্বরেই শুরু হবে ‘দরদ’ সিনেমার শুটিং। পাশাপাশি ২০২৪ সালের ২ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তি পাবে বলে ঘোষণা দেন এ নির্মাতা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে নির্মাতা অনন্য মামুন বলেন, ’দরদ সিনেমা নিয়ে নানা ধরনের প্রশ্ন করা হচ্ছে। সবাই আমাকে প্রশ্ন করছে ‘দরদ’ সিনেমার শুটিং বন্ধ হয়ে গেলো কিনা! তাই সিনেমার আপডেট দিতে লাইভে এসেছি।

ডিসেম্বর মাসেই ‘দরদ’ এর বাংলাদেশ অংশের শুটিং শুরু হচ্ছে। যেখানে অংশ নিবেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। আর সিনেমাটি আগামী বছরের অর্থাৎ ২০২৪ সালের ২ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। এটা নিয়ে কোনো ধরনের কনফিউশন নেই।

নির্মাতা আরও জানান, ‘দরদের ইন্টারেস্টিং পার্ট হচ্ছে এই সিনেমার সব কিছু প্রথমে হিন্দিতে রিলিজ পাবে। এটা আমার আর শাকিব খানের প্ল্যানিং। দরদ একটা প্রপার বলিউড সিনেমা হতে যাচ্ছে। এই সিনেমা দিয়ে বলিউডে শাকিব খানের এন্ট্রি হচ্ছে।’

অনন্য মামুন বলেন, ‘দরদ এতো সহজ প্রজেক্ট না। এটি দশ কোটি টাকার প্রজেক্ট। দরদে এমন কোনো নতুন টেকনোলজি নেই যা আমি ইউজ করিনি। এপ্রিলে অনেক বড় ধামাকা হচ্ছে। যারা এগুলো সহ্য করতে পারছে না, যারা এফডিসি কেন্দ্রিক চার দেয়াল থেকে বের হতে পারছে না তাদের এগুলো সহ্য হচ্ছে না। আমার কারো সঙ্গে কোন শত্রুতামি নাই।  শাকিব ভাই, আমি মিলে ভালো একটা প্রজেক্ট দিতে চাচ্ছি।’

উল্লেখ্য, ‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এস কে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এতে শাকিব খান ও সোনাল চৌহানের পাশাপাশি আরো অভিনয় করবেন বাংলাদেশের শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের পায়েল সরকার, রাহুল দেব প্রমুখ। আগামী বছরের ফেব্রুয়ারিতে সিনেমাটি বাংলাসহ হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালাম, কর্ণাটক এই ছয় ভাষায় মুক্তি পাবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭