ক্লাব ইনসাইড

ইবির ঠাকুরগাঁও জেলা ছাত্রকল্যাণের নয়া সভাপতি কপিল, সম্পাদক নাহিব


প্রকাশ: 03/12/2023


Thumbnail

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ঠাকুরগাঁও জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে লোকপ্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী কপিল দেব রায়কে সভাপতি এবং অর্থনীতি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আবুনূর হাসান নাহিবকে সাধারণ সম্পাদক করা হয়েছে। শনিবার (২ ডিসেম্বর) সংগঠনটির সদ্য সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) ফারহান ও সাধারণ সম্পাদক মামুন অর রশীদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বিষয়টি নিশ্চিত করা হয়৷

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি সানজিদা ফেরদৌসী লাবণ্য, আবু রায়হান রনি, আবু নাঈম রনি, মেঘনাথ বর্মণ, খোকন রেজা, আফতাব আহমেদ আলাব্বী, হৃদয় ইসলাম, হৃদয় চন্দ্র সিনহা, শফিকুল আজম ভূঁইয়া আকাশ, পুর্ণিমা রাণী, পজিট্রন রায়, সাদমান সাকিব, আফসানা জেরিন আশা, রুমান রানা ও রিমন আল হেলাল। যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তারুল ইসলাম, সাব্বির হোসেন, সাহানা শানু, খালিদ বিন আশরাফ অন্তর, শাহরিয়ার হাসান সাকিব, সোহানুর রহমান সোহান, সিফাত জাহান আইডি, নাহিদা হিমু ও তুষার হক। সাংগঠনিক সম্পাদক হিসেবে তাহমিদ হাসান সৌরভ, সাব্বির সায়েম, আতিয়া বুশরা ইশা ও রাকিব রানা, অর্থ সম্পাদক হিসেবে মিলন রানা মুরাদ, উপ-অর্থ সম্পাদক রিফাতুন জান্নাত নীলা, দপ্তর সম্পাদক মুস্তাফিক আলাব্বী স্বপন, উপ-দপ্তর সম্পাদক মারুফ হাসান মিম, প্রচার সম্পাদক পবিত্র রায়, উপ-প্রচার সম্পাদক ইয়াশ রোহান, ছাত্র বিষয়ক সম্পাদক নূর ইসলাম, উপ-ছাত্র বিষয়ক সম্পাদক মানিক, ছাত্রী বিষয়ক সম্পাদক নাফিসা বিনতে ইকবাল, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক জাকিয়া ফেরদৌস, সাংস্কৃতিক সম্পাদক জয়া রায়, উপ-সাংস্কৃতিক সম্পাদক রুমি আক্তার, আইন সম্পাদক জয়তুন নাহার জেমি, উপ-আইন সম্পাদক সামসুন্নাহার সুরভি সাদিয়া, ক্রীড়া বিষয়ক সম্পাদক, লোকমান শাকিল, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন, সাহিত্য বিষয়ক সম্পাদক সাকিব ইয়াশীর, উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক কামরুজ্জামান কাশিফ, সমাজ কল্যাণ সম্পাদক তানমিন সুইটি শিনা, উপ-সমাজ কল্যাণ সম্পাদক মামুন আলী, তথ্য ও গবেষণা সম্পাদক মাহমুদুল হাসান মারুফ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আব্দুল আল কাইয়ুম ফারাবী ও পরিবেশ বিষয়ক সম্পাদক শাকিল আহমেদ। এ ছাড়া কার্যকরী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন সুবংকর রায়, সুমাইয়া সুমু, রিফা তাসফিয়া রাইতা, মারুফ, আরিক আকবর প্রাঞ্জল, নোমান, সাউফা ইয়াসমিন,সুবর্ণ অধিকার, আব্দুস সবুর, তোজামুল, ইদুল, আবির ক্রান্তি, মেহেরুন ঝিনুক, মুন্না, রাশেদ, আশিকুর, তোজাম্মেল হক, তৌফিক ও জাকিয়া সুলতানা।

কমিটির নতুন সভাপতি কপিল দেব রায় বলেন, জেলা ছাত্রকল্যান সমিতি একটি মায়ার সংগঠন। নাড়ীর টানেই এই সংগঠের প্রতি ভালোবাসা ও আগ্রহটা অনেক বেশি। আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনা করবো। সর্বোপরি দল-মত নির্বিশেষে সবাইকে নিয়ে সংগঠনটিকে ইবিতে সুপরিচিত ও স্তবির হয়ে পড়া কার্যক্রম বেগবান করার চেষ্টা করবো। এই বিষয়ে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭