কালার ইনসাইড

৮ ফেব্রুয়ারির মধ্যে চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের তফসিল


প্রকাশ: 03/12/2023


Thumbnail

দেশজুড়ে বইছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের হাওয়া। এ নির্বাচনে প্রার্থী হয়েছেন শোবিজ অঙ্গনের অনেক তারকাই। আর সংসদ নির্বাচনের এ হাওয়ার মধ্যেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে নতুন খবর জানালেন বর্তমান সাধারণ সম্পাদক নিপুণ আক্তার।

আগামী বছরের ফেব্রুয়ারির ৮ তারিখের মধ্যে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে বলে জানান তিনি। রবিবার (০৩ ডিসেম্বর) দুপুরে বিএফডিসিতে অবস্থিত শিল্পী সমিতির অফিসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা জানান তিনি।

এসময় নিপুণ বলেন, বর্তমান কমিটির মেয়াদ প্রায় শেষের দিকে। জাতীয় নির্বাচনের কারণে এখন কোনও নির্বাচনের তফসিল ঘোষণা করা যাবে না। তাই জাতীয় নির্বাচনের পর ফেব্রুয়ারির ৮ তারিখের মধ্যে শিল্পী সমিতির আসন্ন নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে।

নিজের প্যানেলের বিষয়ে বলেন, গতবারও আমার প্যানেলে চমক ছিল। এরপর চমকের পর চমক দেখেই যাচ্ছেন। সামনে নির্বাচনেও চমক নিয়েই প্যানেল ঘোষণা করব।

শিল্পী সমিতির বর্তমান কার্যকরী সদস্য ফেরদৌস আহমেদ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন। তিনি নির্বাচন করবেন ঢাকা-১০ আসন থেকে। এজন্য তাকে সংবর্ধনা দেওয়া হবে বলেও জানান নিপুণ।

তিনি জানান, আগামী ১৬ ডিসেম্বর চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে ফেরদৌস ভাইকে সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এখানে চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট ১৮ সংগঠনের নেতাকর্মীরাসহ সবাই উপস্থিত থাকবেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭