ইনসাইড পলিটিক্স

সাকিব-শিখর ইস্যুতে আওয়ামী লীগ নেতাকে হাতুড়িপেটা


প্রকাশ: 04/12/2023


Thumbnail

মাগুরায় প্রতিপক্ষের হামলায় গোলাম মোরশেদ টুকু (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতা আহত হয়েছেন। তার অভিযোগ, গত ৩০ নভেম্বর মাগুরা-১ আসনে সাকিব আল হাসানকে মনোনয়ন দেওয়ার পর তিনি নিজ এলাকায় আনন্দ মিছিল করেন। এ কারণে প্রতিপক্ষের লোকজন তাকে হাতুড়িপেটা করেছেন।

রোববার (৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার লাঙ্গলবাঁধ বাজারে এ হামলার ঘটনা ঘটে। আহত গোলাম মোরশেদ টুকু মৃত কেরামত আলীর ছেলে ও ১ নম্বর গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

তার স্বজন জানান, প্রতিপক্ষের লোকজন গোলাম মোর্শেদকে হাতুড়িপেটা করেন। এরপর তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়।ভুক্তভোগী গোলাম মোর্শেদ জানান, গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হালিম মোল্যার সমর্থক জিনারুল মিয়া, শিমুল, সোহেলসহ ৮-১০ জন অতর্কিতে হামলা করে পেটানো শুরু করে।

তবে এ অভিযোগ অস্বীকার করেছেন গয়েশপুর ইউপি চেয়ারম্যান মো. আবদুল হালিম মোল্যা। তিনি বলেন, আমার স্ত্রী অসুস্থ। তাকে নিয়ে আমি এ মুহূর্তে ঢাকার বারডেম হাসপাতালে আছি। মারামারি হয়েছে আমি শুনেছি। আমার লোকজনও থাকতে পারে। তবে সেটা মিছিল করা ইস্যুতে কোনোভাবেই নয়।

শ্রীপুর থানার ওসি কাঞ্চন কুমার রায় বলেন, মারামারির ঘটনা শুনেছি। তবে ঠিক কী কারণে মারামারি হয়েছে, এখনো বিস্তারিত জানতে পারিনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭