ইনসাইড গ্রাউন্ড

সিঙ্গাপুরের বিপক্ষে প্রথমার্ধ্বে ৩-০ গোলে এগিয়ে বাংলাদেশ


প্রকাশ: 04/12/2023


Thumbnail

সিঙ্গাপুরের সঙ্গে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলছে বাংলাদেশ। ভালো সুযোগ মিললেও কাজে লাগাতে পারছিল না বাংলাদেশ। বার বার আক্রমণের ফলে অবশেষে সফল বাংলাদেশ। পেল গোলের দেখা।

আগের ম্যাচে জোড়া গোল করা সেই তহুরা খাতুন এনে দিলেন এগিয়ে যাওয়া গোলটি। এরপর আরো দুইবার গোল উৎসবে মাতল বাংলাদেশের মেয়েরা। তাতে প্রথমার্ধে ৩-০ গোলে লিড নিয়ে বিরতিতে গেছে বাংলাদেশ।

কমলাপুর স্টেডিয়ামে আজ শুরুর দশ মিনিটে গোলরক্ষককে একা পেয়েও দুইবার সুযোগ নষ্ট করেন অধিনায়ক সাবিনা খাতুন।

 

সুযোগ মিলছিল কিন্তু তা গোলে পরিণত করতে পারছিল না মেয়েরা। অবশেষে ১৬ মিনিটে এগিয়ে যাওয়া গোলটি পায় বাংলাদেশ। সাবিনার ফ্রিকিক দূরের পোস্ট থেকে ব্যাক ভলিতে ছয় গজ বক্সে পাঠান আফিদা খন্দকার। হাওয়ায় ভাসা বল মাসুরা হেডে বাড়িয়ে দিলে সেই বলেই মাথা ছুঁইয়ে জালে পাঠান তহুরা খাতুন।

 

দুই মিনিট পরেই ব্যবধান বাড়ায় স্বাগতিকরা। সাবিনার কর্নার সিঙ্গাপুরের এক ডিফেন্ডার ঠিকমত ক্লিয়ার করতে না পারায় গোলমুখে ফাঁকায় পেয়ে অনায়াসে লক্ষ্যভেদ করেন ঋতুপর্ণা চাকমা। ২৪ মিনিটে ব্যবধান ৩-০ করে ফেলে মেয়েরা। বক্সের ভেতর থেকে ঋতুপর্ণার জোড়াল শট সিঙ্গাপুর গোলরক্ষক গ্লাভসে নিতে না পারায় দৌড়ে গিয়ে বল জালে পাঠান তহুরা। শুরুর ৪৫ মিনিটে বাংলাদেশের ওপর কোনওরকম প্রভাবই ফেলতে পারেনি সিঙ্গাপুরের মেয়েরা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭