ইনসাইড বাংলাদেশ

‘সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে’


প্রকাশ: 04/12/2023


Thumbnail

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্নয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, ‘ছোট দেশে নির্বাচন ঘিরে ষড়যন্ত্র হওয়াটাই স্বাভাবিক। তবে তা মোকাবেলা করে নৌকাকে জয়যুক্ত করার মাধ্যমে এসব ষড়যন্ত্রের জবাব দিতে হবে।’

আজ  সোমবার (৪ ডিসেম্বর) আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণির ৮৫তম জন্মদিন উপলক্ষ্যে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশে এ কথা বলেন। আওয়ামী যুবলীগ এই সমাবেশের আয়োজন করে।

আওয়ামী লীগের প্রবীণ এই নেতা বলেন, বাংলাদেশ যেহেতু ছোট দেশ, শেখ হাসিনা বড় নেতা, তাই ষড়যন্ত্র হওয়া স্বাভাবিক। ঈর্ষাকাতরতার মধ্য দিয়ে এগুলো হচ্ছে বলে আমরা মনে করি। আজকে জনগণ যেভাবে নির্বাচনের দিকে এগিয়ে এসেছে, আগামী ৭ জানুয়ারির নির্বাচনের মধ্য দিয়ে এ দেশের মানুষ তাদের আশা-আকাঙ্ক্ষা স্বপ্নপূরণের জন্য শেখ হাসিনার নেতৃত্বে একটি নতুন সরকার পাবে। সেই সরকার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করবে।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে সমাবেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহা উদ্দিন নাছিম, সাংবাদিক ও লেখক স্বদেশ রায় প্রমুখ বক্তব্য রাখেন। সমাবেশ পরিচালনা করেন যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭