ইনসাইড পলিটিক্স

কখনোই এমপি হতে চাননি নায়ক ফেরদৌস


প্রকাশ: 04/12/2023


Thumbnail

ঢাকা ১০ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ বলেছেন, আমি কখনোই এমপি হতে চাইনি। আমি চেয়েছি— প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থেকে তার উন্নয়নমূলক কর্মকাণ্ড মানুষের কাছে পৌঁছে দিতে।

সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যায় নিউমার্কেট থানা আওয়ামী লীগ আয়োজিত পরিচিতি ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নৌকা প্রার্থী ফেরদৌস বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নৌকা মার্কার কোনো বিকল্প নেই। চেষ্টা করেছি— আওয়ামী লীগের নৌকাকে মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে। তাই সবাইকে একসাথে মিলে দেশের উন্নয়ন অগ্রযাত্রার জন্য কাজ করতে হবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে।

তিনি বলেন, এই সরকারই আমাদের বারবার দরকার। না হলে বর্তমানে যে উন্নয়নমূলক কর্মকাণ্ড চলছে এগুলো সব বন্ধ হয়ে যাবে। আমরা আর হরতাল-অবরোধের রাজনীতি চাই না। আমরা পরিশুদ্ধ, মার্জিত এবং সুন্দর রাজনীতি দেখতে চাই।

তিনি আরও বলেন, আমি প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করি যে তিনি আমাকে বিশ্বাস করে, আস্থা রেখে নৌকার দায়িত্ব দিয়েছেন। ঢাকা- ১০ আসন সারা বাংলাদেশের ৩০০ আসনের মধ্যে অন্যতম শ্রেষ্ঠ একটি আসন। আমি নিজেকে সৌভাগ্যবান মনে করি যে, প্রধানমন্ত্রী আমাকে এই আসনের জন্য মনোনীত করেছেন। আমাদের এখন লক্ষ্য একটাই। সেটি হলো, আগামী ৭ জানুয়ারি প্রত্যেকটা কেন্দ্রে মানুষকে ভোট দিতে নিয়ে আসতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- নিউমার্কেট থানা আওয়ামী লীগের সভাপতি হানিফ মিয়া, সাধারণ সম্পাদক মনু মিয়া, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আবুল হাসেম লিটনসহ স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭