ইনসাইড বাংলাদেশ

প্রধান বিচারপতির সাক্ষাৎ পেলেন না শাহজাহান ওমর


প্রকাশ: 06/12/2023


Thumbnail

প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের সঙ্গে সাক্ষাৎ করতে এসে ব্যর্থ হয়েছেন বহিষ্কৃত বিএনপি নেতা ও ঝালকাঠি-১ (কাঁঠালিয়া-রাজাপুর) আসনে নৌকা প্রার্থী শাহজাহান ওমর।

বুধবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে আসেন তিনি। কিছুক্ষণ আপিল বিভাগে অপেক্ষা করে বেলা ১১টার দিকে চলে যান।

তবে কি কারণে সাক্ষাৎ চেয়েছিলেন সে বিষয়ে কথা বলেননি তিনি। তবে সুপ্রিম কোর্ট প্রশাসন বলছে ব্যারিস্টার শাহজাহান ওমর প্রধান বিচারপতির সঙ্গে দেখা করতে এসেছিলেন। অপেক্ষাও করেছিলেন। কিন্তু সেসময় প্রধান বিচারপতির অনুমতি না মেলায় ফিরে যান তিনি।

এর আগে মঙ্গলবার (৫ ডিসেম্বর) বেলা ২টার পরে শাহজাহান ওমর সিইসির সঙ্গে সাক্ষাৎ করতে নির্বাচন কমিশন ভবনে যান। প্রায় ১৫ মিনিটের মতো সিইসির দপ্তরে ছিলেন তিনি। তবে সাক্ষাতের বিষয়ে গণমাধ্যমকে মন্তব্য করতে রাজি হননি তিনি।

ঝালকাঠি-১ (কাঁঠালিয়া-রাজাপুর) আসনে এমপি পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বিএনপি থেকে সদ্য বহিষ্কৃত ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তম। জানা গেছে, এবার আচরণবিধি লঙ্ঘন করায় নির্বাচন অনুসন্ধান কমিটি তাকে শোকজ করেছে। শোকজ নোটিশে শাহজাহান ওমর নির্বাচনী এলাকায় সমাবেশে অংশগ্রহণ ও বক্তব্য দেওয়ার কথা বলা হয়। তার পাশে বন্দুক হাতে একজনকে দেখা যাওয়ার বিষয়টিও শোকজে উল্লেখ করা হয়। বুধবারের মধ্যে তাকে জবাব দিতে বলা হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭