কালার ইনসাইড

‘অ্যানিম্যাল’ ভক্তদের অপেক্ষার অবসান, দেশের হলে মুক্তি ৭ ডিসেম্বর


প্রকাশ: 06/12/2023


Thumbnail

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে রণবীর কাপুর অভিনীত বলিউড সিনেমা ‘অ্যানিমেল’। ইতোমধ্যে সিনেমাটি আনকাট সেন্সর পেয়েছে। মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার ও পরিচালক অনন্য মামুন। 

তিনি জানান, বাংলাদেশে আনকাট সেন্সর পেয়েছে ‘অ্যানিমেল’। এরইমধ্যে বাংলাদেশে মুক্তির জন্য যাবতীয় প্রস্তুতি নেওয়া হয়েছে। বৃহস্পতিবার বাংলাদেশে সিনেমাটি মুক্তি পাবে। বুধবার থেকেই অনলাইনে টিকেট সংগ্রহ করা যাবে।

এদিকে, মাত্র চার দিনে ভারতীয় বক্স অফিসে ২৪০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে রণবীর কাপুর অভিনীত সিনেমাটি। এছাড়াও, বিশ্বব্যাপী প্রায় ৫০০ কোটি রুপি বক্স অফিস কালেকশন করেছে সিনেমাটি। এভাবে এগিয়ে যেতে থাকলে খুব দ্রুতই পৌঁছে যাবে হাজার কোটি আয়ের বলিউড সিনেমার তালিকায়। 

যদিও অ্যানিমেল আরেকটি বড় সিনেমার সঙ্গে বক্স অফিসে মুখোমুখি হয়েছে, তবে বক্স অফিস পুরোটাই নিজের নিয়ন্ত্রণে রেখেছেন রণবীর। ভিকি কৌশল অভিনীত মেঘনা গুলজারের পিরিয়ড ড্রামা ‘শ্যাম বাহাদুর’-এর সঙ্গে মুক্তি পেয়েছে অ্যানিমেল।  

দুই দিনের আয়েই অ্যানিমেল রণবীর কাপুরের ক্যারিয়ারের সর্বোচ্চ আয়ের সিনেমা হয়ে ওঠার ইঙ্গিত দিচ্ছে। সিনেমাটি মুক্তির আগেই ধারণা করা হচ্ছিল, এটি রণবীরের ক্যারিয়ারসেরা সিনেমা হতে যাচ্ছে। এখন পর্যন্ত রণবীরের সবচেয়ে বড় হিট হলো ‘সঞ্জু’, যেটি ২০১৮ সালে বিশ্বব্যাপী প্রায় ৬০০ কোটি রুপি আয় করেছে। কিন্তু ‘অ্যানিমেল’ তার ক্যারিয়ারের সবচেয়ে বড় উদ্বোধনী আয়ের রেকর্ড গড়ে নিয়েছে।

পিতা-পুত্রের ভালোবাসা ও দ্বন্দ্বের গল্প নিয়ে ‌‘অ্যানিম্যাল’ সিনেমাটি নির্মাণ করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা যিনি এর আগে উপহার দিয়েছেন ‘অর্জুন রেড্ডি’ আর ‘কবীর সিং’এর মত দুটি ব্লকব্লাস্টার সিনেমা। তাই আশা করা হচ্ছে ‘অ্যানিম্যাল’ সেসব রেকর্ড ভেঙে দেবে। তবে দর্শকমহলে দুর্দান্ত সাড়া পেলেও সিনেমাটি অতিরিক্ত ভায়োলেন্স, যৌনতা, সহিংসতার জন্য তীব্র নিন্দার সম্মুখীন হচ্ছে।

উল্লেখ্য, ‘অ্যানিমেল’ সিনেমাটি নির্মিত হয়েছে প্রায় ২০০ কোটি রুপি বাজেটে। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। তাঁর বাবার ভূমিকায় রয়েছেন অনিল কাপুর। স্ত্রীর ভূমিকায় রাশমিকা মান্দানা। খলনায়ক হিসেবে অভিনয় করেছেন ববি দেওল। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শক্তি কাপুর, তৃপ্তি দিমরি, প্রেম চোপড়া, সৌরভ সচদেব প্রমুখ। । হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালাম ভাষায় মুক্তি পেয়েছে বহুল প্রতিক্ষীত এই সিনেমাটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭