কালার ইনসাইড

বিচ্ছেদের গুঞ্জনে জল ঢেলে একসঙ্গে অভিষেক-ঐশ্বরিয়া


প্রকাশ: 06/12/2023


Thumbnail

গত কিছুদিন ধরেই সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্কের ভাঙনের খবর শোনা যাচ্ছিল বলিউডপাড়ায়। শ্বশুরবাড়ি ছেড়ে মায়ের বাড়িতে থাকছেন অভিনেত্রী সেই সংবাদও মিলেছিল। বিশেষ করে অভিষেকের হাতে ঐশ্বরিয়ার সঙ্গে বিয়ের সময়ের আংটি না দেখার পর এই গুঞ্জন আরও জোরালো হয়। তবে সকল গুঞ্জনে আপাতত জল ঢেলে একই মঞ্চে হাজির হলেন ঐশ্বরিয়া ও বচ্চন পরিবার। যেখানে পাশাপাশি দেখা গেছে অভিষেক, তার কন্যা ও স্ত্রীকে। 

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, গতকাল মুম্বাইয়ের নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে প্রিমিয়ার হয় ‘দ্য আর্চিস’ সিনেমার। এ সিনেমার মাধ্যমে অভিষেক হতে যাচ্ছে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার। বিয়ে বিচ্ছেদের গুঞ্জনের মাঝে স্বামী অভিষেক বচ্চনের হাত ধরে সিনেমাটির প্রিমিয়ারে হাজির হন ঐশ্বরিয়া রায় বচ্চন। এসময় বচ্চন পরিবারের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন। শুধু তাই নয়, অভিষেকের ভাগ্নেকে তারকা হওয়ার নানারকম পরামর্শও দেন মামি ঐশ্বরিয়া।

এ অনুষ্ঠানের বেশ কিছু ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যায়, কালো রঙের ওয়েস্টার্ন আউটফিটে দ্যুতি ছড়ান নীল নয়না ঐশ্বরিয়া। তার পাশে কালো রঙের ব্লেজারে সেজেছিলেন অভিষেক। তাদের সঙ্গে ছিলেন এ দম্পতির একমাত্র কন্যা আরাধ্যা। নাতির অভিষেক সিনেমা নিয়ে উচ্ছ্বাস দেখা যায় অমিতাভের চোখে-মুখে।

‘দ্য আর্চিস’ সিনেমায় অগস্ত্যর নায়িকা সুহানা। সুহানার পাশে এদিন হাজির ছিলেন শাহরুখ খান ও তার পুরো পরিবার। এছাড়াও দেখা গেছে করণ জোহর, ববি দেওল, রণবীর কাপুর, নীতু কাপুর, রণবীর সিংদের। জুহি চাওলা ও কাজলও পৌঁছেছিলেন দ্য আর্চিসের প্রিমিয়ারে। শ্রীদেবী-বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর হাজির হয়েছিলেন মায়ের পোশাক ও গহনা পরে।

জোয়া আখতারের এই সিনেমাটি আগামী ৭ই ডিসেম্বর মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। ‘দ্য আর্চিস কমিকস’ অবলম্বনে তৈরি করা হয়েছে সিনেমাটি।

উল্লেখ্য, ২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করে সংসার জীবন শুরু করেন অভিষেক-ঐশ্বরিয়া। ২০১১ সালের ১৬ নভেম্বর এই দম্পতির ঘর আলো করে জন্ম নেয় কন্যা আরাধ্য।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭