ইনসাইড বাংলাদেশ

সম্পদ বেড়েছে যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের


প্রকাশ: 07/12/2023


Thumbnail

গত ৫ বছরে যশোর-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সংসদ সদস্য শেখ আফিল উদ্দীনের জমি ও স্বর্ণালংকার বাড়েনি। তবে বেড়েছে ব্যবসায়িক আয় ও সম্মানী। সেইসঙ্গে বেড়েছে মূলধন ও গাড়ি।

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেওয়া হলফনামার তথ্য মতে, গত ৫ বছরে তার সম্পদ বেড়েছে ১০ কোটি ৩৮ লাখ ৯৬ হাজার ৪১ টাকার। দেশের স্বনামধন্য শিল্পপতি প্রয়াত শেখ আকিজ উদ্দীনের ছেলে শেখ আফিল উদ্দীনের মোট সম্পদের পরিমাণ ৫৩ কোটি ২৯ লাখ ১৮ হাজার ১৮৫ টাকা।

 

একাদশ সংসদ নির্বাচনে হলফনামার তথ্য মতে শেখ আফিলের বার্ষিক আয় ছিল ৪৫ লাখ ৪৮ হাজার টাকা। গত ৫ বছরে যা বেড়ে দাঁড়িয়েছে ৭ কোটি ৭৭ লাখ ১৫ হাজার ৯৪৮ টাকায়। ব্যবসা থেকে তার আয় বেড়েছে বলে হলফনামায় উল্লেখ করা হয়েছে। আগে এ আয় ছিল ২ লাখ ৯৫ হাজার ৬৫৮ টাকা, যা বর্তমানে বেড়ে ৭ কোটি ২১ লাখ ৫৭ হাজার ৫২৬ টাকা হয়েছে। ব্যবসা প্রতিষ্ঠানের সম্মানী ৯ লাখ ৯০ হাজার টাকা থেকে বেড়ে হয়েছে ১৬ লাখ ৫০ হাজার টাকা। ব্যবসায়িক মূলধন ১৪ লাখ ৮০ হাজার ৮৬৫ টাকা থেকে বেড়ে হয়েছে ৭৩ লাখ টাকা। আগে তার ১ কোটি ৬০ লাখ ৮৪ হাজার ৪৪০ টাকা মূল্যের গাড়ি ছিল। বর্তমানে তার ৩ কোটি ২১ লাখ ৬৭ হাজার ১৮৯ টাকার মূল্যের গাড়ি রয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭