কালার ইনসাইড

১ কোটি অর্গানিক ভালবাসায় সিক্ত পূর্ণিমা


প্রকাশ: 07/12/2023


Thumbnail

বাংলা শোবিজ অঙ্গনের জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা জামান পূর্ণিমা। সম্প্রতি নতুন একটি মাইলফলক স্পর্শ করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এ অভিনেত্রী। তার ফেসবুক পেজের ফলোয়ার্স সংখ্যা ১ কোটি ছাড়িয়েছে। মঙ্গলবার রাত থেকে তার পেজে চোখ রাখলে দেখা যাচ্ছে, ফলোয়ার্স ১০ মিলিয়ন প্লাস! তবে এগুলো নেহাত ফলোয়ার্স নয়, পূর্ণিমার কাছে বিষয়টি ‘১ কোটি ভালোবাসা’। তার ভাষ্য, এগুলো আসলে অর্গানিক ভালোবাসা।

কোটির মাইলফলক প্রসঙ্গে পূর্ণিমা বলেন, পুরোটাই অর্গানিক ফলোয়ার্স। যেটাকে আমি অর্গানিক ভালোবাসা বলতে চাই। যখন পেজটি ওপেন করি তখন জানতাম না এতদূর আসবে। যারা এডমিন তারা দেখভাল করতো। আগে পেজ-ফলোয়ার্স এসব ব্যাপারে খুব বেশি জানাশোনা ছিল না। সময় সবকিছু শিখিয়েছে। ঘোরাঘুরি বা বেড়াতে গেলে ছবি ভিডিও বেশি পোস্ট হয়। আবার অনেকসময় গ্যাপ থাকে। এডমিনরা আমাকে ছবি ভিডিও পোস্ট দিতে উৎসাহিত করে।

এই ১ কোটি দৃশ্যমান ভালোবাসার চেয়েও যখন দেশের বিভিন্ন প্রান্তে যান তখন তার প্রতি মানুষের ভালোবাসা সামনাসামনি আরও বেশি অনুভব করেন বলে জানান পূর্ণিমা। তিনি বলেন, ফেসবুকের মাধ্যমে মানুষ আমাকে পছন্দ করে, ভালোবাসা জানায়; এমনটা নয়। এর চেয়ে বেশি ভালোবাসা মানুষের সামনে গেলে পাই। এমনও দেখেছি মানুষ আছে যারা ফেসবুক বা ইন্টারনেটে নেই তারা আমাকে কাছে পেলে বেশি ভালোবাসা দেন। 

‘মনের মাঝে তুমি’ খ্যাত এই নায়িকা আরও বলেন ‘সোশ্যাল মিডিয়া এবং এর বাইরে যারা আমাকে পছন্দ করেন দুই মাধ্যম থেকেই আলাদা ভালোবাসা অনুভব করি এবং আমি এগুলো খুব উপভোগ করি।’  

প্রসঙ্গত, বিশ্বব্যাপী সব তারকাই কাজের বাইরে খানিকটা সময় সোশ্যাল মিডিয়ায় কাটান। সেখানে নিজেদের কাজের খবর প্রকাশ থেকে শুরু করে নানা মুহূর্তই অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তারা। পূর্ণিমাও সেরকম করেই তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে জনপ্রিয়তা ধরে রেখেছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭