ইনসাইড পলিটিক্স

১৪ দল ছাড়া অন্য কোনো দলের সঙ্গে আসন ভাগাভাগির সুযোগ নেই: হানিফ


প্রকাশ: 09/12/2023


Thumbnail

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগ ১৪ দলীয় জোটেই নির্বাচন করবে। ১৪ দলের বাইরে অন্য কোন দলের সাথে আসন ভাগাভাগির কোন সুযোগ নেই। 

শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগের কুষ্টিয়া সদর উপজেলা ও পৌর কমিটির বিশেষ বর্ধিত সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, ‘বিএনপি এখন বাস ট্রাকে আগুন দিয়ে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে চাচ্ছে। এসব সন্ত্রাসী কর্মকাণ্ড করে তারা মূলত আরও জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে। বার বার সরকার পতনের কথা বলে বিএনপি নেতাকর্মীদের উজ্জ্বীবিত করে রাখতে চায়। 

তিনি বলেন, যে এলাকায় নাশকতা হবে সেই এলাকার বিএনপি নেতাদের এর দায়ভার বহন করতে হবে। নাশকতা করলেই তাকে আইনের আওতায় আসতে হবে। আইন-শৃঙ্খলা বাহিনী ইতিমধ্যে শক্ত পদক্ষেপ নিচ্ছে। আশা করছি, দুই একটি এমন কঠোর পদক্ষেপ নিলেই চোরাগুপ্তা নাশকতা বন্ধ হয়ে যাবে। 

কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ স ম আখতারুজ্জামান মাসুমের সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আসগর আলীসহ বিভিন্ন পর্যায়ের নেতারা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মী ঐক্যবদ্ধ করতে এই বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়।  


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭