কালার ইনসাইড

ঢালিউডের শীর্ষ অভিনেতা নিয়ে আসছেন ‘অভিনেতা’ সিনেমা


প্রকাশ: 10/12/2023


Thumbnail

সম্প্রতি বলিউড অভিনেত্রী সোনাল চৌহানের সাথে দরদ সিনেমার মুম্বাই অংশের শুটিং শেষ করেছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। এবার নতুন আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেতা। অনেক দিন ধরেই গুঞ্জন ছিল ‘প্রেমিক’ শিরোনামে রায়হান রাফীর একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। কিন্তু নানা ইস্যুতে পরে সেই সিনেমাটি আর হয়নি। তবে সেটি নাহলেও ‘অভিনেতা’ নামে নতুন সিনেমা নিয়ে আসছেন শাকিব-রাফি জুটি।

সিনেমাটি নির্মিত হচ্ছে দুই বাংলার যৌথ প্রযোজনায়। দেশের আলফা আই, চরকি ও ভারতীয় স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ ফিল্মস প্রযোজনা করছে বড় ক্যানভাসের এই সিনেমাটি। এমনটাই নিশ্চিত হওয়া গেছে একাধিক ঘনিষ্ঠ সূত্রে।

এ বিষয়ে পরিচালক রায়হান রাফীর বলেন, ‘সিনেমাটি নিয়ে এখনই কিছু বলতে পারছি না। ১১ ডিসেম্বর প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সংবাদ সম্মেলন করে ঘোষণা করবে।’

এর আগে গতকাল শনিবার সন্ধ্যায় রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে নতুন সিনেমার ঘোষণা করে চরকি। তারা এও জানিয়েছে, ১১ ডিসেম্বর প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আরও একটি বড় ঘোষণা আসতে যাচ্ছে। সেদিন যে শাকিব খানের নতুন এই সিনেমার ঘোষণা দেওয়া হবে, তা বলার অপেক্ষা রাখেনা।

এদিকে ‘প্রিয়তমা’ সিনেমা দিয়ে রীতিমতো ইতিহাস সৃষ্টি করেছেন শাকিব খান। সিনেমাটির সফলতার পর মুম্বাইতে শেষ করেছেন নতুন সিনেমা ‘দরদ’-এর শুটিং। এখানে তার বিপরীতে রয়েছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। চলতি মাসে এই নায়ক শুরু করবেন তার ‘রাজকুমার’ সিনেমার শুটিং। সিনেমায় তার বিপরীতে রয়েছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭