ইনসাইড গ্রাউন্ড

ফেসবুকে নাসুমের রহস্যময় পোস্ট


প্রকাশ: 10/12/2023


Thumbnail

সাম্প্রতিক সময়ে ক্রিকেট পাড়ায় সরগরম নাসুমের নাম। কারণ, বিশ্বকাপে তাকে নাকি প্রধান কোচ চণ্ডিকা হাথুরুসিংহে গায়ে হাত তুলেছিলেন।

এই খবর চাউর করেছে দেশের একটি বেসরকারি টেলিভেশন চ্যানেল। তাদের খবরে বলা হয়, টুর্নামেন্ট চলাকালীন স্পিনার নাসুম আহমেদকে চড় মেরেছেন হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। যদিও গতকাল বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্ট সিরিজের পর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন দাবি করেছেন, ‘এটা ডাহা মিথ্যা কথা’। এসব খবরকে মিথ্যা বলে আখ্যা দিয়েছেন তিনি। প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহেও নিজের বিরুদ্ধে আনা এই অভিযোগ অস্বীকার করেন।

এরই মধ্যে টেস্ট সিরিজ শেষ করে এবার কিউইদের মাটিতে সিরিজ শুরুর অপেক্ষায় টাইগার বাহিনী। যেখানে তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। টাইগারদের নিউজিল্যান্ড সফরের দলে জায়গা হয়নি বিশ্বকাপে পারফর্ম করা স্পিনার নাসুম আহমেদের। এমন সময়ই আবার সামাজিক মাধ্যমে রহস্যজনক এক পোস্ট করেছেন তিনি।

ফেসবুক পোস্টে নাসুম লিখেছেন, ‘৩০ !! ৫৯.১০০ ৩৪ ...১৫০। ইনশা আল্লাহ। প্রয়োজন ১৬। হওয়ার পথে।’

নাসুমের স্ট্যাটাসে ক্রিকেটপ্রেমীদের মনে প্রশ্ন, রহস্যজনক এই পোস্ট দিয়ে কী বোঝাতে চেয়েছেন নাসুম! বিষয়টি তিনি পরিষ্কার না করলেও পোস্টের কমেন্টের ঘরে বেশ কিছু সমাধান দিয়েছেন তার ভক্তরাই।

 

এর মধ্যে একজন লিখেছেন, ‘৩০টি প্রথম শ্রেণির ম্যাচে ৫৯ ইনিংসে ১৩৪ উইকেট। ১৫০ উইকেট হতে আর ১৬টা প্রয়োজন। ইনশাআল্লাহ, সেটা হওয়ার পথে রয়েছে ৷’

 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭