ইনসাইড গ্রাউন্ড

সাকিবকে শাস্তি দেওয়ায় মানুষ আমাকে শেষ করে দিয়েছে: পাপন


প্রকাশ: 10/12/2023


Thumbnail

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বোর্ডের প্রধান কর্তা হিসেবে বিভিন্ন ধরণের সিদ্ধান্ত নিয়ে থাকেন। এসবের মধ্যে কিছু সিদ্ধান্ত নিয়ে বিতর্কের সৃষ্টি হয়। যা নিয়ে গতকাল রোববার গণমাধ্যমের সাথে কথা বলেছেন তিনি।  

দেশের ক্রিকেটের স্বার্থে কঠিন কিছু সিদ্ধান্ত নেওয়ার ঘোষণা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তবে এসব সিদ্ধান্ত বাস্তবায়ন করতে যেয়ে বিতর্কের মধ্যে পড়তে হয় তাকে। 

রোববার মিরপুরে গণমাধ্যমকে পাপন বলেন,‘সাকিবকে বা কাউকে যখন শাস্তি দিয়েছি সারা দেশের মানুষ আমাকে শেষ করে দিয়েছে। মানুষ চায় না এসব।

তাকে গণমাধ্যমকর্মীরা বলেন যে, এখন মানুষ সাপোর্ট করছে এটিকে। 

এর জবাবে পাপন বলেন, ‘এখন তো সাপোর্ট করছে এমন কথার জবাবে এই যে এটাই চাচ্ছিলাম এই জাগরণটা উঠুক। আপনারা যে বুঝতে পারছেন কোনটা ঠিক কোনটা ঠিক না। আমাকে কিছু সিদ্ধান্ত নিতে হবে ক্রিকেট ভালো করতে গেলে যা মানুষ পছন্দ করবে না। আমি জানি আমাকে ধুয়ে ফেলবে সবাই।’

বোর্ড সভাপতি আরও বলেন, ‘একটা উদাহরণ বলি, শৃঙ্খলা (ডিসিপ্লিন) বলতে কিছু আছে? এবার আমার মনে হয় নাই। শৃঙ্খলা (ডিসিপ্লিন) ঠিক করতে হবে না? সে যেই হোক না কেন। দেশকে ভালোবাসেন, ক্রিকেটকে ভালোবাসেন সব ঠিক হয়ে যাবে।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭