কালার ইনসাইড

আদালতে আত্মসমর্পণের পর জামিন মঞ্জুর জেরিন খানের


প্রকাশ: 12/12/2023


Thumbnail

আদালতে আত্মসমর্পণের মাধ্যমে জামিন নিশ্চিত করলেন বলিউড অভিনেত্রী জেরিন খান। ভারতের শিয়ালদহ আদালতের অতিরিক্ত মুখ্য বিচার বিভাগীয় বিচারক শুভজিৎ রক্ষিতের এজলাসে সোমবার (১১ ডিসেম্বর) হাজিরা দেন এই অভিনেত্রী। এরপরই বিচারক আত্মসমর্পণের শর্তে তার জামিন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, ২০১৮ সালে কালীপূজার অনুষ্ঠানে কলকাতা ও আশপাশের বেশ কয়েকটি জায়গায় অনুষ্ঠানে আসার কথা ছিল জেরিনের। সেজন্য নাকি ১২ লাখ রুপি অগ্রিম নিয়েও শেষ পর্যন্ত অনুষ্ঠানে আসেননি তিনি। আর এই ঘটনার প্রেক্ষিতে বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে থানায় মামলা করে ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা। অভিযোগের প্রেক্ষিতে চার্জশিট দাখিল করে নারকেলডাঙা থানা। সেই মামলায় গত সেপ্টেম্বর মাসে জেরিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছিল। এদিন আদালতে আত্মসমর্পণ করেন জেরিন।

সোমবার শিয়ালদহ আদালতে বলিউড অভিনেত্রীর হয়ে জামিনের জন্য আবেদন করেন তার আইনজীবী পবন আগরওয়াল। দু’পক্ষের বক্তব্য শোনার পর শর্তসাপেক্ষে জেরিন খানের জামিনের আর্জি মঞ্জুর করে আদালত। ৩০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে এই জামিন মঞ্জুর করা হয়।

জামিনের শর্ত অনুযায়ী আদালতের থেকে আগাম অনুমতি ছাড়া তিনি দেশের বাইরে পা রাখতে পারবেন না এমনটাই জানা গেছে। আগামী ২৬ ডিসেম্বর এই মামলার পরবর্তী শুনানি রয়েছে। সেদিনও অভিনেত্রীকে আদালতে সশরীরে হাজির থাকার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।

ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার দাবি, মোট ছ’টি কালীপূজার উদ্বোধনে আসার কথা ছিল এ অভিনেত্রীর। সেই মতো অগ্রিম টাকা নিয়েও শেষ পর্যন্ত জেরিন আর আসেননি। পরে জেরিনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪০৬, ৫০৬, ১২০ বি ও ৪২০ ধারায় মামলা হয়।

 

সূত্র : টিভি নাইন



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭