ইনসাইড ইনভেস্টিগেশন

এমপি ফারুক চৌধুরীর চেম্বারের ম্যানহোল থেকে মরদেহ উদ্ধার


প্রকাশ: 12/12/2023


Thumbnail

রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরীর ব্যক্তিগত চেম্বারের ম্যানহোল থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে মুখমণ্ডল ও মাথায় রক্তাত অবস্থায় এই লাশ উদ্ধার করা হয়।

৬১ বছর বয়সী নিহত ব্যক্তির নাম নয়নাল উদ্দীন। বাবা মৃত আ. জব্বার ও মা হরেজান বেওয়া। তার বাড়ি পবা উপজেলার কাটাখালী পৌরসভার শ্যামপুর গ্রামে। তিনি আওয়ামী লীগের একজন সক্রিয় কর্মী বলে জানা গেছে। 

ধারণা করা হচ্ছে, ২৪ ঘণ্টার মধ্যেই হত্যা করে মরদেহ ম্যানহোলে ফেলে রাখা হয়েছে। 

এমপি ফারুক চৌধুরীর প্রতিষ্ঠানের শ্রমিকরা জানান, মরদেহটি পাওয়া গেছে ফারুক চৌধুরীর ব্যক্তিগত রাজনৈতিক চেম্বারের ম্যানহোলে। এর পাশেই ফারুক চৌধুরীর মালিকানাধীন থিম ওমর প্লাজা। তার সীমানা প্রাচীরের ভেতরে এই মরদেহটি পাওয়া গেছে। 

কর্মচারীরা জানান, এখানে সাধারণ মানুষের প্রবেশ নিষেধ। ওমর ফারুক চৌধুরী তার ব্যক্তিগত এই রাজনৈতিক কার্যালয়ে বসে নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন। তিনি যতক্ষণ অফিসে বসেন ততক্ষণ এর প্রবেশ পথ খোলা থাকে। যখন চলে যান তখনই পথ বন্ধ করে দেওয়া হয়। দলের লোকজনের বাইরে এখানে কেউ ঢুকতে পারেন না। সোমবার রাতেও এই কার্যালয়ে বসে নেতাকর্মীদের সঙ্গে কথা বলেছেন ফারুক চৌধুরী। 

কর্মচারীরা আরও জানান, তারা মরদেহটি দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে ময়নাতদন্ত করতে মরদেহ নিয়ে যায়।

এ বিষয়ে জানতে এমপি ফারুক চৌধুরীকে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি।

রাজশাহী নগর পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার বলেন, পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭