কালার ইনসাইড

এবার স্বামী-সন্তানসহ আলোচনায় অভিনেত্রী পপি!


প্রকাশ: 12/12/2023


Thumbnail

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি। তিন বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই চিত্রনায়িকা নিজেকে একপ্রকার নিখোঁজ করেই রেখেছেন। দীর্ঘ প্রায় তিন বছর ধরে  রয়েছেন অন্তরালে। প্রথম দিকে পপির এ অনুপস্থিতিকে স্বাভাবিক মনে করেছিলেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। কিন্তু সময় যতই এগোতে থাকে ততই তাকে ঘিরে ধোঁয়াশা তৈরি হয়। বছর খানেক আগে জানা গিয়েছিল তিনি বিয়ে করে স্বামী সন্তান নিয়ে পুরান ঢাকায় বসবাস করছেন। তবে সেসব গুজব হিসেবে এতদিন সবাই জানতো।

কিন্তু রহস্য ঘেরা পপির এবার নতুন খবর সামনে আসলো। জানা গেল তার সংসার ও সন্তানের খবর। তার স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। তিনি জান্নাত গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর। রয়েছে জাহাজের ব্যবসা। তিনি লালবাগ কাজী রিয়াজ উদ্দিন রোডের বাসিন্দা। কামালের সঙ্গে পপির বিয়ে হয় প্রায় চার বছর আগে। আর দুই বছর আগে পপির এক পুত্রসন্তান হয়। যার নাম ‘আয়াত’। 

বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ধানমন্ডিতে বসবাস করছেন পপি। এর আগে উত্তরায় বসবাস শুরু করলে অনেকেই সে ঠিকানা জেনে গেলে দ্রুত ঠিকানা বদল করেন। এটি পপির প্রথম বিয়ে হলেও স্বামীর দ্বিতীয় বিয়ে। প্রথম সংসারে এক পুত্রসন্তান রয়েছে বলে জানা গেছে। এমনকি আদনান কামালের ফেসবুকেও সন্তানকে নিয়ে ছবি পাওয়া গেছে।

পপির স্বামীর পরিবার এখনো মেনে নেয়নি এ নায়িকাকে। নায়িকাও তার নিজের পরিবারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করেছেন। অনেকটা বাসাবন্দি এই নায়িকা। অথচ পপি বরাবরই বলে আসছিলেন, আমার কাছে পরিবার সবার আগে। তাই যতটা সম্ভব পরিবারের মানুষের সাথে সময় কাটানোর চেষ্টা করি। যারা আমার অভিনয় পছন্দ করেন, তাদেরও বলি পরিবারকে বেশি করে সময় দেবেন।

সেই পরিবারের সঙ্গে পপির এখন যোগাযোগ বিচ্ছিন্ন। তিন বছর ধরে বাবা-মা এবং আত্মীয়স্বজনদের সঙ্গে নেই কোনো ধরনের যোগাযোগ। মাঝে ছোট বোন সুমির পপির নতুন ঠিকানায় যাতায়াত থাকলেও বর্তমানে স্বামীর অনিচ্ছায় সেটিও বন্ধ।

তবে বিভিন্ন গণমাধ্যম ও তার কাছের মানুষ সুত্রে জানা যায়, পপির স্বামী চান না তিনি আর অভিনয় করুক, তার সঙ্গে বিনোদন জগতের কারো কোনো প্রকার যোগাযোগ থাকুক। গণমাধ্যমে তথ্যগুলো নিশ্চিত করেছে পপির একজন ঘনিষ্ঠ আত্মীয়। তিনি জানান, এটি পপির স্বামীর দ্বিতীয় বিয়ে। তিনি খুব একটা পরিবারের সদস্যদের সঙ্গেও যোগাযোগ করেন না। তবে মাঝে মধ্যে পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে যাতায়াত করেন। সেখানে ছবি তুলেন না।

এদিকে, পপির বিয়ে নিয়ে এক ধরনের জল্পনা দেখা দিয়েছে। সত্যিই কি বিয়ে হয়েছে পপির? কেননা, বিয়ে নিয়ে কোন তথ্য পাওয়া যায়নি। তবে আয়াত যে আদনান কামালের সন্তান সেটি গণমাধ্যম নিশ্চিত হয়েছে। তবে পপির সহকর্মী ও ভক্তদের প্রত্যাশা, জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেত্রীর জীবনে যাই ঘটুক না কেন, তিনি শিগগিরই ফিরবেন সবার মাঝে, করবেন সব জল্পনা-কল্পনার অবসান।

উল্লেখ্য, পপির আড়াল থাকার কারণে আটকে আছে কয়েকটি সিনেমা। তার মধ্যে রয়েছে-রাজু আলিম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটি। মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭