ইনসাইড গ্রাউন্ড

চ্যাম্পিয়ন্স লিগ থেকে চোখের জলে বিদায় ম্যান ইউয়ের


প্রকাশ: 13/12/2023


Thumbnail

কোনও প্রার্থনা কোনও চাওয়া কিছুই কাজে এলো না। বিদায় নিতেই হলো ম্যানচেস্টার ইউনাইটেডকে। বায়ার্ন মিউনিখের বিপক্ষে হেরে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্ব থেকে বিদায়ের শেষ ঘণ্টা বেজে উঠেছে তাদের।

এমনকি ইউরোপা লিগেও জায়গা হচ্ছে না রেড ডেভিলদের। গ্রুপ পর্বের সব কটি ম্যাচ শেষে টেবিলের চারে থেকে বিদায় নিয়েছে তারা।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বায়ার্নের বিপক্ষে ১-০ গোলে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। বাভারিয়ানদের জয়ে একমাত্র গোলটি করেছেন কিংসলে কোম্যান। এ জয়ের ফলে ১৬ পয়েন্ট নিয়ে ‘এ গ্রুপের চ্যাম্পিয়ন হয়েছে তারা। গ্যালাতসারের বিপক্ষে ১-০ গোলে জেতা কোপেনহেগেন ৮ পয়েন্ট নিয়ে পেয়েছে শেষ ষোলোর টিকিট।

বায়ার্নের মুখোমুখি হওয়ার আগে শেষ ষোলোর আশা বেঁচে ছিল ইউনাইটেডের। ১৩ পয়েন্ট নিয়ে আগেই নকআউট নিশ্চিত করে বায়ার্ন। কোপেনহেগেন ও গ্যালাতাসারে সমান ৫ পয়েন্ট করে ছিল। ৪ পয়েন্ট নিয়ে গ্রুপে সবার নিচে রেড ডেভিলসরা। শেষ ষোলোতে কোয়ালিফাই করতে হলে বায়ার্নের বিপক্ষে জিততেই হতো ম্যানইউকে। পাশাপাশি কোপেনহেগেন ও গ্যালাতাসারের ম্যাচও ড্র হওয়া বাঞ্ছনীয় ছিল। কিন্তু এরিক টেনের হ্যাগের শিষ্যরা জিততেই যে পারেনি।

ডি গ্রুপ থেকে আগেই শেষ ষোলোর টিকিট পেয়েছে রিয়াল সোসিয়েদাদ ও ইন্টার মিলান। মুখোমুখি দেখায় আজ গোলশূন্য ড্র করেছে তারা। সালসবুর্গের বিপক্ষে বেনফিকা জিতেছে ৩-১ গোলে। গ্রুপের শীর্ষে থাকা সোসিয়েদাদ ও দ্বিতীয় স্থানে ইন্টারের পয়েন্ট ১২ করে। তিনে থাকা বেনফিকা ও চারে থাকা সালসবুর্গের পয়েন্ট ৪ করে।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭