ইনসাইড গ্রাউন্ড

সাকিব সরলেও ২২ টাইগারের নাম পিএসএলে


প্রকাশ: 13/12/2023


Thumbnail

সম্প্রতি সাকিব আল হাসান ঘোষণা দিয়েছেন তিনি বিদেশি ফ্রাঞ্চাইজি লিগ খেলবেন না। তাই তিনি পাকিস্তান সুপার লিগ (পিএসএল) থেকে নাম সরিয়ে নিয়েছেন। কিন্তু, তিনি নাম সরালেও সব মিলিয়ে ড্রাফটে নাম লিখিয়েছেন ২২ বাংলাদেশী ক্রিকেটার।

এদের মধ্যে ডায়মন্ড ক্যাটাগরিতে আছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদ।

গোল্ড ক্যাটাগরিতে আছেন ৬ জন। বর্তমানে জাতীয় দলের নিয়মিত মুখ নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, আফিফ হোসেন সঙ্গে এই তালিকায় আছেন অলরাউন্ডার মুক্তার আলী।

টাইগারদের ৯ ক্রিকেটারের নাম উঠবে সিলভার ক্যাটাগরিতে। এই তালিকায় এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, রিপন মন্ডল, সাব্বির রহমান, শেখ মেহেদী হাসান, সৌম্য সরকারদের সঙ্গে আছেন জিয়াউর রহমান।

তবে কোনো বাংলাদেশি ক্রিকেটার দল পাবেন কি না তা নিয়ে রয়েছে সংশয়। কারণ, ফেব্রুয়ারির মাঝামাঝি থেকে শুরু হয়ে পিএসএল চলবে মার্চের মাঝামাঝি পর্যন্ত। এদিকে ১ মার্চ পর্যন্ত চলবে বাংলাদেশে বিপিএল চলবে। এরপর ঘরের মাঠে শ্রীলঙ্কা বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলবেন মিরাজ-নাজমুলরা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭