ওয়ার্ল্ড ইনসাইড

ভেনেজুয়েলায় ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় নিহত ১৬


প্রকাশ: 14/12/2023


Thumbnail

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়ে দক্ষিণ আমেরিকার দেশ ভেনেজুয়েলায় কমপক্ষে ১৬ জন নিহত হয়েছেন। ভেনেজুয়েলার একটি মহাসড়ক, গ্রান মারিসকাল দে আয়াকুচো হাইওয়েতে বেশ কিছু গাড়িকে একটি ট্রাক ধাক্কা দেওয়ার পর এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত হয়েছেন আরও ছয়জন। স্থানীয় সময় বুধবার (১৩ ডিসেম্বর) দেশটির একটি মহাসড়কে এই দুর্ঘটনা ও হতাহতের ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা এএফপি।

দেশটির দমকল প্রধান হুয়ান গঞ্জালেজ বরাতে বুধবার এএফপি বলছে, গ্রান মারিসকাল দে আয়াকুচো হাইওয়েতে এই দুর্ঘটনা ঘটে। এই মহাসড়কটি রাজধানী কারাকাসকে দেশের পূর্বাঞ্চলের সঙ্গে সংযুক্ত করেছে। দুর্ঘটনার সময় এই মহাসড়কে দ্রুতগতির একটি ট্রাক সামনে থাকা বেশ কিছু গাড়িকে ধাক্কা দেয়।

এতে ১৭টি গাড়ি দুর্ঘটনার শিকার হয় এবং একটি বাসে আগুন ধরে যায়। এতে ১৬ জন নিহত হন। পরে দেশটির দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

এদিকে দুর্ঘটনাস্থলে বিশাল অগ্নিকাণ্ডের ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। পেরেজ অ্যাম্পুয়েদা বলেন, ‘যানবাহনের আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে একটি বাস সম্পূর্ণ পুড়ে গেছে।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭