ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুর প্রেস ক্লাবে তৃতীয় মেয়াদে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত সাইদুল ইসলাম পাভেল


প্রকাশ: 14/12/2023


Thumbnail

লক্ষ্মীপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সাইদুল ইসলাম পাবেল নির্বাচিত হয়েছেন। তিনি নিউজ টুয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিনের লক্ষ্মীপুর প্রতিনিধি এবং বর্তমান সাধারণ সম্পাদক।

অন্যদিকে সভাপতি পদে দুই প্রার্থী সমান ভোট পেয়েছেন। এতে এ পদে পুন:নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছেন নির্বাচন কমিশন। আগামি ২০ ডিসেম্বর (বুধবার) দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত প্রেসক্লাবেই ভোট গ্রহণ করা হবে।

এ নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন হোসাইন আহম্মদ হেলাল ও কামাল হোসেন। দু’জনের ভোটের সংখ্যা ৪৪। ৯২ ভোটারের মধ্যে ৯০জন ভোট দিয়েছেন। এরমধ্যে দু’জন ভোটার সভাপতি পদে ভোট দেননি। হেলাল প্রেসক্লাবের বর্তমান সভাপতি ও কামাল সাবেক সাধারণ সম্পাদক।

এছাড়া সহ-সভাপতি পদে ৩৯ ভোটে জহিরুল ইসলাম, যুগ্ম-সাধারণ পদে ৩৫ ভোট পেয়ে মীর ফরহাদ হোসেন সুমন, ৫০ ভোটে ফিরোজ উদ্দিন হাওলাদার পুনরায় কোষাধ্যক্ষ, ৪১ ভোটে আফরোজা আক্তার রাঙ্গা সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, ৫০ ভোটে আরিফ হোসেন ক্রীড়া ও সমাজ সেবা সম্পাদক, শাকের মোহাম্মদ রাসেল ৫১ ভোটে পুনরায় দফতর, কার্যনির্বাহী সদস্য পদে ৪০ ভোটে রবিউল ইসলাম খান এবং ৩৯ ভোটে রাকিব হোসেন রনি নির্বাচিত হয়েছেন। বিনা প্রতিদ্বন্ধিতা নাজিম উদ্দিন রানা নির্বাচিত হয়েছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭