ইনসাইড গ্রাউন্ড

অনেক কষ্টে পরের রাউন্ডে পিএসজি


প্রকাশ: 14/12/2023


Thumbnail

বরুশিয়া ডর্টমুন্ডের সঙ্গে ১-১ গোলে ড্র করে এফ গ্রুপের রানার্স আপ হয়ে পরের রাউন্ডে লুই এনরিকের দল। গ্রুপ পর্ব থেকেই বিদায়ের শঙ্কা জেগেছিল পিএসজির। তবে শঙ্কার মেঘ উড়িয়ে চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বে নাম লিখিয়েছে ফরাসি ক্লাবটি। ৬ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকেই পরের রাউন্ড শুরু করবে বরুশিয়া ডর্টমুন্ড।

৮ পয়েন্ট নিয়ে দুইয়ে পিএসজি। অন্য ম্যাচে নিউক্যাসল ইউনাইটেডকে ২-১ গোলে হারিয়েছে এসি মিলান। পিএসজির সমান পয়েন্ট এসি মিলানেরও কিন্তু গোল গড়ে পিছিয়ে থাকায় বাদ পড়তে হয়েছে ইতালিয়ান জায়ান্টদের। খেলবে ইউরোপা লিগে।

বাঁচা-মরার ম্যাচে সিগনাল ইদুনা পার্কে প্রথমার্ধে তেমন সুবিধা করতে পারেনি পিএসজি। জয়ের খোঁজে নেমে উলটো দ্বিতীয়ার্ধের শুরুতেই পিছিয়ে পড়ে লুই এনরিকের দল। বরুশিয়া ডর্টমুন্ডকে এগিয়ে নেন করিম আদেইয়েমি। রক্ষণের ভুলে এই গোল হজম করে ফরাসি ক্লাবটি।

অবশ্য সমতা ফেরাতে বেশি সময় নেয়নি পিএসজি। পাঁচ মিনিট পরেই স্বস্তি ফেরান ১৭ বছরের তরুণ জাইরে এমেরি। এমবাপ্পের ক্রস বক্সের বাইরে পেয়ে গতির শটে জালে পাঠান এই মিডফিল্ডার।

৭৬ মিনিটে বল জালে পাঠিয়েছিলেন কিলিয়ান এমবাপ্পে কিন্তু ভিএআর চেকে দেখা যায় অফ সাইডে ছিলেন এমবাপ্পে। তবে পরের রাউন্ডে যেতে ড্র যথেষ্ট ছিল পিএসজির।

শেষ পর্যন্ত রক্ষণ আগলে রেখে স্বস্তির ড্র'তে নিশ্চিত করে পরের রাউন্ড।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭