ইনসাইড পলিটিক্স

ভোটে বিজয়ী হয়ে খালেদা জিয়াকে মুক্ত করব: মেজর আখতার


প্রকাশ: 14/12/2023


Thumbnail

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে প্রার্থিতা ফিরে পেয়েছেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদি-পাকুন্দিয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা মেজর (অবসরপ্রাপ্ত) আখতারুজ্জামান।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনের অডিটোরিয়ামে আপিল শুনানিতে তিনি প্রার্থীতা ফিরে পান।

এ সময় তিনি বলেন, আজকে শোকের দিনে আমি বিজয় পেয়েছি। আমি আল্লাহর কাছে শুকরিয়া এবং এলাকাবাসী কটিয়াদি ও পাকুন্দিয়ার জনগণের কাছে কৃতজ্ঞতা জানাই। আমি আমার নেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য ভোটে দাঁড়িয়েছি।

মেয়র আখতার বলেন, ভোটে বিজয়ী হয়ে খালেদা জিয়াকে মুক্ত করব। কমিশন ভোট সুষ্ঠু করে কিনা সেটা দেখতে ভোটে আসছি। প্রধানমন্ত্রী আমাকে কথা দিয়েছেন ভোট সুষ্ঠু করবেন। আমি বিশ্বাস রাখতে চাই।

প্রার্থিতা বাতিল ও বৈধ প্রার্থীর বিরুদ্ধে আপিল শুনানির পঞ্চম দিনের আবেদনের শুনানি করছে নির্বাচন কমিশন (ইসি)। নির্বাচনে অংশ নিতে রিটার্নিং অফিসারদের সিদ্ধান্তের বিরুদ্ধে দায়ের করা আপিল এ শুনানি চলবে দিনব্যাপী।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল ১০টায় রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনের অডিটোরিয়ামে আপিল শুনানি শুরু হয়। আপিল শুনানিতে সভাপতিত্ব করছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। উপস্থিত আছেন অন্য চার কমিশনারসহ ইসি সচিব।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (কটিয়াদি-পাকুন্দিয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা মেজর (অবসরপ্রাপ্ত) আখতারুজ্জামান। বিএনপি ও তারেক রহমানের সমালোচনা করায় দল থেকে বহিষ্কার হন তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭