কালার ইনসাইড

সালমানের পর এবার পূজা হেগড়েকে হত্যার হুমকি


প্রকাশ: 14/12/2023


Thumbnail

বছরের শুরু থেকে লাগাতার প্রাণনাশের হুমকি পেয়ে আসছেন বলিউড ভাইজানখ্যাত সালমান খান। পরবর্তীতে নিজের নিরাপত্তা জোড়দার করেন এ অভিনেতা। সালমান খানকে হুমকির পর এবার তার ‘কিসি কি ভাই কিসি কা জান’ সিনেমার নায়িকা পূজা হেগড়েকে হত্যার হুমকি দেয়ার সংবাদ ছড়িয়ে পড়ে বলিউডপাড়ায়।

গতকাল বুধবার ভারতের জনপ্রিয় পাপারাজ্জি প্রোফাইল ‘ভাইরাল ভায়ানি’র অফিশিয়াল ইনস্টাগ্রামে তুলে ধরা হয় হুমকির খবরটি। সেখানে জানানো হয়, দুবাইয়ে এক ক্লাবে উত্তপ্ত তর্ক-বিতর্কের পর এ অভিনেত্রীকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। সঙ্গে বলা হয় হুমকির মুখে ভারতে ফিরে এসেছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সম্প্রতি দুবাইয়ে একটি ক্লাবের উদ্বোধনে গিয়েছিলেন পূজা। সেই সময়ে অভিনেত্রীকে জনৈক ব্যক্তি নাকি সরাসরি মৃত্যুর হুমকি দিয়ে বসেন। পরে তড়িঘড়ি দুবাইয়ে কাজ মিটিয়ে ভারতে ফিরে যান পূজা।

খবরটি ছড়িয়ে পড়তেই পূজা হেগড়ের বেশ কয়েকজন ভক্ত তাদের উদ্বেগ প্রকাশ করেছে। একজন লেখেন, ‘এটি মোটেও ভালো কাজ নয়।’ কেউ আবার লিখেছেন, ‘ওহ গড! দয়া করে নিরাপদে ভারতে পৌঁছান।’ অনেকেই জিজ্ঞাসা করেন যে অভিনেত্রী ভালো আছেন কিনা।

তবে অভিনেত্রীর টিম এখনও পর্যন্ত কিছু স্পষ্ট করেননি, যে এমন কোনও ঘটনা ঘটেছে কিনা। অভিনেত্রীর একজন প্রতিনিধি বলেন, ‘আমরা জানি না কারা এই ভুয়া খবর রটাতে শুরু করেছে। এটা সম্পূর্ণ অসত্য।’ এদিকে এ ঘটনা চারদিকে ছড়িয়ে পরতেই পাপারাজ্জি প্রোফাইল থেকে পোস্টটি মুছে ফেলা হয়েছে।

উল্লেখ্য, পূজা হেগড়েকে সবশেষ দেখা গেছে সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাতে। তবে বক্স অফিসে তেমন সুবিধা করতে পারেনি সিনেমাটি। সামনে অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ‘দেবা’ তে শহিদ কাপুরের বিপরীতে ‘পূজা’কে অভিনয় করতে দেখা যাবে। এটি পরিচালনা করছেন রোশন অ্যান্ড্রুজ এবং প্রযোজনা করেছেন সিদ্ধার্থ রায় কাপুর এবং জি স্টুডিওস। আগামী বছরের ১১ অক্টোবর এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

দেবার পাশাপাশি পূজা হেগড়ের ঝুলিতে আছে ‘হাউসফুল ৫’। এই ফ্র্যাঞ্চাইজির পঞ্চম সিনেমাতে–অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ, জন আব্রাহামের, অভিষেক বচ্চন, ববি দেওল, কৃতি শ্যানন, জ্যাকুলিন ফার্নান্দেজ, দিশা পাটানি এবং চাঙ্কি পাণ্ডে-সহ একঝাঁক কলাকুশলী রয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭