কালার ইনসাইড

বিয়ের পরই সিনেমা নির্মাণে পরমব্রত; থাকছেন অঞ্জন দত্ত ও অপর্ণা সেন


প্রকাশ: 14/12/2023


Thumbnail

সম্প্রতি বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। স্ত্রী পিয়া চক্রবর্তীকে নিয়ে ইউরোপ থেকে হানিমুনও সেরে এসেছেন। এই বিয়ে নিয়ে দুই বাংলার সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনায় ছিলেন পরমব্রত। সেসব সামলে এবার সিনেমার কাজে ফিরেছেন এ অভিনেতা।

‘দীপ জ্বেলে যাই’ সিনেমার কালজয়ী গান ‘এই রাত তোমার আমার’। এ গানটি গেয়েছিলেন হেমন্ত মুখোপাধ্যায়। এবার সেই গানের রেশ ধরেই সিনেমা নির্মাণ করবেন পশ্চিমবঙ্গের অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। গানের লাইনেই রাখা হয়েছে এর নাম ‘এই রাত তোমার আমার’, যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন অঞ্জন দত্ত এবং তার বিপরীতে দেখা যাবে অপর্ণা সেনকে।

এ সিনেমায় পরমব্রতরও অভিনয় করার কথা রয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গতকাল বুধবার প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফের অফিসে চলচ্চিত্রটির শুভ মহরত হয়েছে। হইচই স্টুডিওজ এর জন্য বানানো চলচ্চিত্রটির পটভূমি, ‘একটি রাতের কিছু ঘটনা, কিছু স্মৃতিচারণা’। শোনা যাচ্ছে পরমব্রতর চরিত্রটি হেমন্ত মুখোপাধ্যায়ের আধারে তৈরি হবে। তবে এটি কারও বায়োপিক নয়।

সৃজিত মুখোপাধ্যায়ের ‘এক যে ছিল রাজা’ সিনেমায় অঞ্জন ও অপর্ণা শেষবার একসঙ্গে কাজ করেছিলেন। তাদের পর্দায় একসঙ্গে দেখতে আগ্রহ থাকবে দর্শকের। বাংলা সিনেমার সাদা-কালো যুগ নিয়ে বিশেষভাবে আগ্রহী পরমব্রত। অভিনয় ও পরিচালনা দুটোই সমানতালে চালিয়ে যাচ্ছেন পরমব্রত।

প্রসঙ্গত, বুধবার ছিল ‘এই রাত তোমার আমার’ সিনেমার মহরত। তবে সিনেমাটি প্রসঙ্গে সংবাদমাধ্যমে পরমব্রত কোনও মন্তব্য করেননি। আপাতত এর চিত্রনাট্যের কাজ চলছে। আগামী বছরের শুরুর দিকে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সঙ্গে যুক্ত হতে পারেন আরও নামী অভিনেতারা।

উল্লেখ্য, পরিচালক এবং অভিনেতা পরমব্রতর হাতে এই মুহূর্তে একাধিক কাজ রয়েছে। সম্প্রতি তার পরিচালনায় ‘পর্ণশবরীর শাপ’ সিরিজটি হিট হওয়ার পর সিরিজটির পরের সিজনের কথা ঘোষণা করেছেন তিনি। প্রথম সিজনের মুখ্য অভিনেতারা পরের বারেও থাকবেন। এ ছাড়া তিনি বানিয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক ‘অভিযান’। যা দর্শক-সমালোচক মহলে প্রশংসিত হয়েছিল বেশ। এ বছরই তিনি শেষ করেছেন ‘হাওয়া বদল টু’র কাজ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭