কালার ইনসাইড

আসছে ‘অ্যানিমেল’র সিক্যুয়েল, থাকছেন না তৃপ্তি দিমরি!


প্রকাশ: 14/12/2023


Thumbnail

মুক্তির পর থেকেই আলোচনার তুঙ্গে রয়েছে সন্দীপ রেড্ডি পরিচালিত ও রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’ সিনেমা। সিনেমাটিতে রণবীর কাপুর, ববি দেওল সবাইকে ছাপিয়ে যে নামটি সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে তিনি হলেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। বিশেষ আলোচনার কেন্দ্রবিন্দু এখন এই নায়িকা।

‘অ্যানিমেল’ সিনেমায় বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে অভিনেত্রী তৃপ্তি দিমরির অন্তরঙ্গ দৃশ্য দর্শকদের হৃদয়ে ঝড় তুলেছে। এমন দৃশ্যে অভিনয়ের পর তৃপ্তির জনপ্রিয়তা এখন তুঙ্গে। সাফল্যের জোয়ারে ভাসছেন তিনি।

আর ‘অ্যানিমেল’ এর ব্লকবাস্টার সফলতার পর সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিয়েছেন এর নির্মাতা পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। যেটির নাম হবে ‘অ্যানিমেল পার্ক’। কেমন হবে ‘অ্যানিম্যাল পার্ক’ তা নিয়ে ইতোমধ্যেই শুরু হয়েছে জল্পনা-কল্পনা। এর মধ্যেই হঠাৎ ফাঁস হয়ে গেছে নতুন এই সিক্যুয়েল সিনেমার কিছু তথ্য। একাধিক ভারতীয় গণমাধ্যম বলছে, ‘অ্যানিম্যাল পার্ক’ সিনেমায় থাকছেন না তৃপ্তি দিমরি। তার পরিবর্তে নেওয়া হচ্ছে দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মালবিকা মোহনকে।

সবাইকে অবাক করে ‘অ্যানিমেল পার্ক’ সিনেমাটিতে হাজির হবে দুই রণবীর। অর্থাৎ রণবীর কাপুরকে দৈত চরিত্রে দেখা যাবে। একজন থাকবেন নায়কের ভূমিকায়, অন্যজন থাকবেন খলনায়ক। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই সিক্যুয়েলে রণবীরের বিপরীতে পূর্বের মতই থাকছেন রাশমিকা মান্দানা। সাথে পর্দায় মুখ দেখাবেন নতুন নায়িকা মালবিকা মোহন। তাকে সবাই দেখবে খলনায়ক রণবীর সিংয়ের বিপরীতে। অর্থাৎ খলচরিত্রে অভিনয়ের কথা রয়েছে এই অভিনেত্রীর।

এদিকে ‘অ্যানিম্যাল পার্ক’ এ তৃপ্তি দিমরির কোন চরিত্র না থাকায় এরইমধ্যে সবাই ধারণা করছেন, তাহলে কি অ্যানিমেল এর সিক্যুয়েল থেকে বাদ পড়ছেন জনপ্রিয়তার তুঙ্গে থাকা ‌তৃপ্তি দিমরি? তা নিয়ে অবশ্য এখনও মুখ খোলেননি সিনেমা সংশ্লিষ্ট কেউ।

উল্লেখ্য, বলিউড তারকা তৃপ্তি দিমরি ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত কমেডি চলচ্চিত্র ‘পোস্টার বয়েজ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক করেন। এরপর প্রণয়ধর্মী নাট্য চলচ্চিত্র ‘লায়লা মজনু’তে প্রথম মুখ্য ভূমিকায় অভিনয় করেন। এরপর তিনি ‘বুলবুল’ এবং ‘কালা’ নামক সিনেমায় অভিনয় করেছেন। এছাড়াও তিনি ফোর্বস এশিয়ার ২০২১ সালের থার্টি আন্ডার থার্টি তালিকায় স্থান পেয়েছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭