ইনসাইড গ্রাউন্ড

বিপিএলে নতুন ফ্র্যাঞ্চাইজি দল কি আসছে!


প্রকাশ: 14/12/2023


Thumbnail

জানুয়ারির ১৯ তারিখে শুরু হতে যাচ্ছে বিপিএলের দশম আসর। আগের ৯ আসরে ফ্র্যাঞ্চাইজি দলের নাম, সংখ্যা এবং মালিকানায় পরিবর্তন এসেছে অনেকবার। প্রায় প্রত্যেক আসরেই নতুন ফ্র্যাঞ্চাইজি যুক্ত হচ্ছে, কোনো কোনো ফ্র্যাঞ্চাইজি দল আবার হারিয়ে যাচ্ছে। তবে বিপিএলের ২০২৫ সালের আসরে আসতে পারে নতুন ফ্র্যাঞ্চাইজি দল। 

আসন্ন বিপিএলে খেলবে ৭ দল। ইতোমধ্যে আসরের সূচি চূড়ান্ত হয়ে গেছে। তবে এরই মধ্যে গুঞ্জন উঠেছে, ২০২৫ সালের আসরে আসতে পারে নতুন দল। ময়মনসিংহ বিভাগের নামে বিপিএলে ফ্র্যাঞ্চাইজি দল আনার ঘোষণা দিয়েছেন ময়মনসিংহ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত।    

প্রয়াত ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের ছেলে শান্ত এবার ময়মনসিংহ-৪ আসন থেকে জাতীয় নির্বাচনে অংশ নিচ্ছেন। ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন তিনি। রাজনীতির এই ব্যক্তিত্ব নিজের ফেসবুকে বিপিএলে ময়মনসিংহের নামে ফ্র্যাঞ্চাইজি দল আনার ঘোষণা দিয়েছেন। এমনকি দলের নামও ঠিক করে ফেলেছেন তিনি।

 তবে নিজের অর্থায়নে দল আনছেন না শান্ত। এক শিল্পপতির বিনিয়োগে দল হবে উল্লেখ করে তিনি লিখেছেন, 'ময়মনসিংহের সকল ক্রিকেট প্লেয়াররা গত বেশ কিছুদিন যাবত বিপিএলে ময়মনসিংহের টিমের জন্য আবদার করছিলেন। শুধুমাত্র উচ্চবিত্তদের কাছ থেকে অর্থনৈতিক সহযোগিতা না পাওয়ায় গড়তে পারেনি। এবার এক অনেক বড় শিল্পপতি ভাই প্রতিশ্রুতি দিয়েছেন আমাদের টিমে বিনিয়োগ করবেন।'  

 বিপিএলে ময়মনসিংহের দল আনার বিষয়ে নাকি ইতোমধ্যে বিসিবি কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছেন শান্ত। “ব্রহ্মপুত্র এক্সপ্রেস” নামে আগামী বিপিএলে ময়মনসিংহের ক্রিকেট দল থাকবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭