ইনসাইড গ্রাউন্ড

আবারও লঙ্কান দলে জয়সুরিয়া


প্রকাশ: 15/12/2023


Thumbnail

আবারও শ্রীলঙ্কা দলে লিজেন্ড জয়সুরিয়া। না তিনি খেলোয়াড় বা কোচ হিসেবে আবির্ভূত হচ্ছেন না। তিনি পরামর্শক হিসেবে বর্তমান দলটির সঙ্গে কাজ করবেন।

জয়সুরিয়াকে আগামী একবছরের জন্য লঙ্কান ক্রিকেটের পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছে বোর্ড। এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাকে এক বছরের জন্য নিয়োগ দেওয়ার ঘোষণা দিয়েছে সে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। তারা জানায়, জাতীয় কার্যক্রমগুলো যাতে সর্বোচ্চ পর্যায়ের পেশাদারিত্ব অর্জন করতে পারে, জয়াসুরিয়া এবার সে দায়িত্ব পালন করবেন।

তবে এখানেই শেষ হচ্ছে না সাবেক এই ক্রিকেটারের কাজ। সব খেলোয়াড় ও কোচ পর্যবেক্ষণের দায়িত্বও থাকবে তার কাঁধে। এমনকি হাই পারফরম্যান্স সেন্টারের সঙ্গে সংশ্লিষ্ট সব অনুশীলন ও কোচিংয়ের চাহিদা দেখভাল করবেন তিনি। পাশাপাশি জাতীয় পর্যায়ে বিশেষ স্কিল প্রোগ্রামও পরিচালনা করবেন জয়সুরিয়া।

এর আগে ২০১৩ সালে প্রধান নির্বাচক হিসেবে নিয়োগ পেয়েছিলেন জয়াসুরিয়া। ২০১৫ সাল পর্যন্ত সে দায়িত্ব পালন করেছিলেন তিনি। ২০১৬ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত দ্বিতীয় মেয়াদে একই দায়িত্ব ছিল তার কাঁধে। মাঝে ২০১৯ সালে শ্রীলঙ্কায় দুর্নীতির তদন্তে অসহযোগিতার দায়ে দুই বছরের জন্য নিষেধাজ্ঞায় ছিলেন আইসিসি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭