ইনসাইড গ্রাউন্ড

এশিয়া কাপ জয়ী যুবাদের বিমানবন্দরে সংবর্ধনা


প্রকাশ: 18/12/2023


Thumbnail

পুরুষদের মধ্যে অনুর্ধ্ব-১৯ দল প্রথমবারের মতো এশিয়া কাপ জিতেছে। এর আগে নারী ‍ক্রিকেট দল এশিয়া কাপ জিতেছিল ভারতকে হারিয়ে। তবে মূল জাতীয় দল তিনবার রানারআপ হলেও এখনও এশিয়া কাপ জিততে পারেনি। এবার অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে আরব আমিরাতকে উড়িয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। অসাধারণ এই অর্জনের পর যুবাদের বরণ করে নিতে নানা আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সোমবার (১৮ ডিসেম্বর) বিকেল ৪টা ৩০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে মাহফুজুর রহমান রাব্বির দল। বিমানবন্দরে তাদের জন্য সংবর্ধনার আয়োজন করেছে বিসিবি।

বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির গেম ডেভেলপমেন্ট কমিটির ম্যানেজার আবু ইনাম মোহাম্মদ কাউছার। বিসিবির পরিচালকরাসহ বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত থেকে যুবাদের সাদরে গ্রহণ করবেন।

কাউছার জানান, আজ আমরা তাদের জন্য বিমানবন্দরে সংবর্ধনার আয়োজন করেছি। বিসিবি পরিচালকরা উপস্থিত থাকবেন। এরপর তাদের নিয়ে আসা হবে বিসিবিতে।

এছাড়া একটি রিসিপসন প্রোগ্রামের আয়োজন করতে যাচ্ছে বোর্ড। এখন পর্যন্ত এটি চূড়ান্ত হয়নি। মঙ্গলবার সেটি হতে পারে বলে জানিয়েছেন কাউছার।

উল্লেখ্য, ফাইনাল ম্যাচে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করতে নেমে আশিকুর রহমান শিবলীর সেঞ্চুরিতে ২৮২ রান করে বাংলাদেশ। লক্ষ্য তাড়া করতে নেমে ৮৭ রানে অলআউট হয় আমিরাত। ১৯৫ রানে জিতে অপরাজিত চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭