ইনসাইড পলিটিক্স

সিলেটে প্রথম জনসভা, প্রস্তুত আওয়ামী লীগ


প্রকাশ: 19/12/2023


Thumbnail

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা অংশ হিসেবে সিলেটে প্রথম জনসভার প্রস্তুতি নিচ্ছে আওয়ামী লীগ। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল (২০ ডিসেম্বর, বুধবার) হযরত শাহজালাল ও শাহ পরান রহমতুল্লাহর মাজার জিয়ারত শেষে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে নির্বাচনের প্রচারণা শুরু করবেন।

তথ্যসূত্রে জানা যায়, দলীয় সফরের অংশ হিসেবে বুধবার সকালে আকাশ পথে সিলেট যাবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সিলেট পৌঁছে প্রথমে তিনি শাহজালাল ও শাহ পরান রহমতুল্লাহর মাজার জিয়ারত করবেন। দুপুরে যোগ দেবেন জনসভায়। 

এ জনসভায় বিপুল লোক সমাগমে ব্যাপক প্রস্তুতি নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ। সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে চলছে আওয়ামী লীগের জনসভার প্রস্তুতি, তৈরি হয়েছে বিশাল মঞ্চ। স্থানীয় আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা রাতদিন প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সিলেট বিভাগের সব জেলা থেকে নেতাকর্মী ও সাধারণ মানুষ জনসভায় যোগ দেবে বলে জানান স্থানীয় নেতারা। 

আওয়ামী লীগের নেতারা গণমাধ্যমকে জানিয়েছেন, দূরদূরান্তের জেলা-উপজেলা থেকে নেতা-কর্মীরা বাস, মাইক্রোবাস ও ট্রেনে এসে সমাবেশস্থলে যোগ দেবেন। বেলা দুইটায় সভা শুরু হওয়ার কথা। এর আগেই তারা সমাবেশস্থলে পৌঁছাতে চান। খণ্ড খণ্ড মিছিল নিয়ে তারা সমাবেশে আসবেন। মূলত ভোটের আমেজ আনতে সিলেটকে একটা উৎসবের নগরে পরিণত করার ইচ্ছা আছে দলের সংশ্লিষ্ট ব্যক্তিদের। জাতীয় সংসদ নির্বাচন আর আওয়ামী লীগের জনসভা উপলক্ষে সিলেট নগরীজুড়ে নির্বাচনী উৎসবের আমেজ তৈরি হয়েছে।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন খান গণমাধ্যমকে বলেন, বরাবরের মতো এবারও সিলেটে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করছেন প্রধানমন্ত্রী, তাই সিলেটবাসী অত্যন্ত উৎফুল্ল। প্রধানমন্ত্রী তার ভাষণে দলীয় নেতা-কর্মীদের প্রতি যে দিকনির্দেশনা দেবেন, তা সবাই ঐক্যবদ্ধভাবে অক্ষরে অক্ষরে মেনে চলবেন। তার সফরের মধ্য দিয়েই মূলত সিলেটে ভোটের মাঠে নতুন আমেজ তৈরি হতে যাচ্ছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭