কালার ইনসাইড

ভালোবাসা দিবসে পরীমনির নতুন চমক


প্রকাশ: 20/12/2023


Thumbnail

আসন্ন ভালোবাসা দিবসকে সামনে রেখে বিশেষ আকর্ষণ হিসেবে প্রথমবারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন এ বি এম সুমন ও পরীমনি। মিজানুর রহমান আরিয়ান পরিচালিত এই অ্যান্থলজি ফিল্ম নির্মাণ এর নাম  ‘বুকিং’। নির্মাতা জানান, এটি হবে ফিল গুড লাভ স্টোরি। বঙ্গ অ্যাপে মুক্তি পাবে এই কনটেন্ট ফিল্ম টি।  

১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে‘লাভ স্টোরিস’ নামে কয়েকটি গল্পে করছে বঙ্গ। সেগুলোর মধ্যে একটি হচ্ছে ‘বুকিং’। বঙ্গের চিফ কনন্টেন অফিসার মুশফিকুর রহমান বলেন, বছরজুড়ে নানা উৎসবে দর্শকদের জন্য বঙ্গ ব্যতিক্রম সব কন্টেন নিয়ে আসে। তারই একটি প্রয়াস হচ্ছে লাভ স্টোরিস। আসছে ভালোবাসা দিবসে দর্শকদের উপহার দিতে ‘লাভ স্টোরিস’ সিরিজ নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে। আমরা বিশ্বাস করি, আমাদের এ কাজটি দর্শকরা পছন্দ করবেন।’ 

ঢাকাই সিনেমার লাস্যময়ী নায়িকা পরীমনি সম্প্রতি তার নানা হারিয়েছেন । মা-বাবা হারানো পরীকে সর্ব অবস্থায় আগলে রাখতেন নানা শামসুল হক গাজী। সুখে-দুঃখে সবসময় পাশে থাকা একমাত্র অবলম্বন সেই নানাভাইকে হারিয়ে অনেকটাই মুষড়ে পড়েন পরীমনি। 

কাজে ফিরেই দর্শকদের একটার পর একটা সুখবর দিচ্ছেন। নিজেকে নতুন করে তৈরি করে কসমেটিকস রিটেইল চেইন ‘রিমার্ক’-এর শুভেচ্ছাদূত হয়েছেন এ নায়িকা। 

এ ছাড়াও কাজ করছেন রেজা ঘটকের ‘ডোডোর গল্প’। ‘রঙিলা কিতাব’ নামের একটি ওয়েব সিরিজে দেখা যাবে পরীমনিকে। কিঙ্কর আহসানের উপন্যাস ‘রঙিলা কিতাব’ থেকে অনুপ্রাণিত হয়ে সিরিজের চিত্রনাট্য লিখেছেন পরিচালক অনম বিশ্বাস। তানিম রহমান অংশুর ‘খেলা হবে’ নামের একটি বিগ বাজেটের সিনেমায়ও চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭