কালার ইনসাইড

‘অন্তর্জাল’ দেখা যাবে বিনামূল্যে


প্রকাশ: 20/12/2023


Thumbnail

অনলাইনে বিশেষ প্রিমিয়ার হতে চলেছে দেশের ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম টফি। সাইবার-থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’ টফিতে উন্মুক্ত করা হবে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) থেকে সারা দেশের দর্শকেরা অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইসের পাশাপাশি যে কোনো নেটওয়ার্ক থেকে অ্যান্ড্রয়েড টিভিতে সম্পূর্ণ বিনামূল্যে পুরো সিনেমাটি এক্সক্লুসিভলি দেখতে সিনে প্রেমিরা।

‘অন্তর্জাল’সিনেমার গল্পে ফুটিয়ে তুলা হয়েছে বাংলাদেশের বিরুদ্ধে বিদেশি অপশক্তির ষড়যন্ত্র, সাইবার হামলা এবং সেটাকে মোকাবিলায় দেশের কয়েকজন তরুণের দুঃসাহসিক লড়াই। যে লড়াইয়ে তারা ইন্টারনেটের মাধ্যমে অদৃশ্য শক্তি তৈরির বিভিন্ন সামাজিক সংকটের সমাধান করে। সর্বোপরি, অপশক্তির হুমকি থেকে প্রিয় দেশকে উদ্ধার করতে তাদের দৃঢ়তা ও সংকল্পকে তুলে ধরা হয়েছে।বিশেষ

ছবিটিতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম ও সুনেরাহ বিনতে কামাল। এ ছাড়াও এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এবিএম সুমন, রওনক হাসান, কিটো ভাই প্রমুখ।

টফি-এর মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহম্মদ আবুল খায়ের চৌধুরী, বলেন, ‘টফিতে আমরা দর্শকদের নতুন ও উদ্ভাবনী ডিজিটাল সেবা প্রদানের লক্ষ্যে কাজ করে যাচ্ছি। দেশের অন্যতম অনলাইন বিনোদনের প্ল্যাটফর্ম হিসাবে, বিজয় দিবসের ঠিক পরেই টফিতে দেশের প্রথম সাইবার-থ্রিলার চলচ্চিত্রটি মুক্তি দিতে পেরে আমরা আনন্দিত। আমি আশাবাদী যে, সব বয়সের দর্শকেরা অন্তর্জাল সিনেমাটি পছন্দ করবেন। আধুনিক প্রযুক্তিগত থিম ও স্মার্ট বাংলাদেশ নির্মাণের রূপকল্পের সাথেও এই সিনেমার গল্পটি প্রাসঙ্গিক’।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭