কালার ইনসাইড

ওপার বাংলা থেকে শাকিবের জন্য কি নিয়ে ফেরেন অপু?


প্রকাশ: 20/12/2023


Thumbnail

ঢালিউড সুপারস্টার শাকিব খানের প্রাক্তন স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস। গেলো কয়েক বছর আগে এক সন্তানের এই দম্পতির   বিচ্ছেদ হলেও সন্তানের জন্য এখনও নিজেদের মাঝে যোগাযোগ রাখেন প্রাক্তন এই তারকা দম্পতি। কয়েকমাস আগে যুক্তরাষ্ট্রে একসঙ্গে ঘুরতে দেখা গেছে ঢালিউডের জনপ্রিয় এই জুটিকে। প্রাক্তনের জন্য যথেষ্ট শ্রদ্ধা ও ভালোবাসা রেখেই অপু বিশ্বাস শাকিব বন্দনা করেন ।

কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, কলকাতা থেকে ঢাকায় ফিরলেই শাকিবের জন্য সাথে করে বিশেষ উপহার নিয়ে ফেরেন অপু।

অপু বিশ্বাস কলকাতায় প্রায়শই যান অভিনয় কিংবা বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য। ঢাকায় ফেরার সময় প্রাক্তন স্বামী ও সন্তানের জন্য সাথে করে কিছু নিয়ে যেতে ভুল করেন না তিনি।

জানা যায়, কলকাতার বিখ্যাত মিষ্টির দোকান থেকে শাকিবের জন্য নলেন গুড়ের সন্দেশ নিয়ে যান অপু বিশ্বাস। সাথে নেন নায়কের প্রিয় কাজু বরফি। শেষবার যখন তিনি কলকাতায় এসেছিলেন, তখন প্রায় পাঁচ হাজার টাকার মিষ্টি কিনে নিয়ে গিয়েছিলেন। যেখানে ছিল, ছেলের পছন্দের শাঁখ সন্দেশ। সেটা সংগ্রহ করেছিলেন হাওড়ার একটি মিষ্টির দোকান থেকে।

প্রসঙ্গত ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। আব্রাম খান জয় তাদের একমাত্র ছেলে। ২০১৮ সালে বিয়ের ১০ বছরের মাথায় বিচ্ছেদের পথে হাঁটে এই জুটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭