কালার ইনসাইড

ক্যাটরিনা রাগান্বিত হন ভিকির গুনে


প্রকাশ: 21/12/2023


Thumbnail

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশল দাম্পত্য জীবন শুরু হয় বছর দুয়েক আগে। বিয়ের আগে থেকেই বলিপাড়ায় তাদের প্রেম নিয়ে ফিসফাস থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউই।

২০২১ সালের ৯ ডিসেম্বর ভারতের রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাত পাক ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। অবশ্য এই দুই তারোকার সম্পর্কের রসায়ন স্পষ্ট হয়ে যায় তাদের সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় চোখ রাখলেই। প্রেম করে বিয়ে, তারপরেও নাকি যুগলের মধ্যে ছোটখাটো ঝগড়া-ঝামেলা লেগেই থাকে। তবে ভিকির কোন গুণ দেখলে খানিক রাগ করে ফেলেন ক্যাটরিনা।

ভিকির থেকে প্রায় পাঁচ বছর বয়সের ফারাকের ক্যাটরিনা বলিউডে পেশাদার হিসেবে ভিকির থেকে অনেকটাই বেশি অভিজ্ঞ। শুধু তাই-ই নয়, বলিউডের সুপারস্টারদের তালিকাতেও প্রথমের দিকে নাম থাকে এই নায়িকার। অবশ্য বলিউডে ভিকি নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করেছেন। সদ্য মুক্তি পেয়েছে ভিকির ‘স্যাম বাহাদুর’ ছবিটি। ছবি বক্স অফিসে তেমন একটা ব্যবসায়িক সাফল্য পায়নি। 

ক্যাটরিনা দু’বছর ধরে শুটিং করা অন্যতম প্রতীক্ষিত ছবি ‘মেরি ক্রিসমাস’ মুক্তি পাবে নতুন বছরে। এই ছবিতে প্রথমবার দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির বিপরীতে দেখা যাবে তাকে।

এক সাক্ষাৎকারে ক্যাটরিনা জানান,‘মেরি ক্রিসমাস’ ছবির শুটিং চলাকালীন পরিচালক অভিনেত্রীকে তিন পাতার একটা সংলাপ পাঠান ঘরোয়া প্রস্তুতির জন্য। সেই সময় আগবাড়িয়ে ভিকির সাহায্য নেন। ক্যাটরিনার কথায়, “আমার তিন পাতা লম্বা একটা সংলাপ মুখস্থ করার ছিল। ভিকিকে বলি সেতুপতি অংশগুলো পড়তে যাতে মহড়ায় সাহায্য হয় আমার। খানিক বাদে যখন আমার সংলাপগুলো বলছি ভিকি কয়েক ঘণ্টায় পুরোটা মুখস্থ করে ফেলেছে। কিন্তু আমার তখনও আটকাচ্ছে। বড্ড রাগ হয় ওর অভিনয়ের প্রতি  এই একাগ্রতা দেখে। পর্দায় দেখা যায় সে লাইনগুলো আত্মস্থ করতে পারে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭