কালার ইনসাইড

চৌধুরী সাহেব ৭ তারিখ কাঁদতে হবে :মাহিয়া মাহি


প্রকাশ: 22/12/2023


Thumbnail

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী মাহিয়া মাহি নৌকার মনোনীত প্রার্থকে সমালোচনা করে বলেন, চৌধুরী সাহেবের হয়তো অনেক টাকা আছে, কিন্তু তার মন, দিল নেই, কাঁদতে হবে ৭ তারিখে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় তানোরের পাঁচন্দর ইউনিয়নের পথসভায় চিত্রনায়িকা মাহিয়া মাহি নৌকার মনোনীত প্রার্থীকে সমালোচনা করে বলেন, আমরা মেহনতি মানুষ। আমরা আপনার চেয়ে অনেক বেশি শক্তিশালী। কারণ মেহনতি মানুষের সঙ্গে সাধারণ জনগণ থাকেন। চৌধুরী সাহেবের হয়তো অনেক টাকা আছে, কিন্তু তার মন নেই, দিল নেই। তিনি মানুষকে ভালোবাসতে জানেন না। তিনি আপনাদের সঙ্গে টং দোকানে বসে চা খেতে পারেন না। কারণ তার তো অনেক টাকা। তিনি এসি রুমে বসে মানুষকে শাসন শোষণ ও ভয় দেখাবেন।

চিত্র নায়িকা মাহিয়া মাহি আরও বলেন,‘আমি কেন এখানে এসেছি? কারণ আমি এই জমিদারি প্রথার অবসান চাই। এই স্বাধীন দেশে জমিদারি প্রথার কোনো ভাত নেই। এ দেশের মানুষ স্বাধীন থাকতে চায়। নিজের খেয়ে, নিজের পরে, নিজের মতো করে বাঁচতে চায়। কাউকে ভয় পেয়ে বাঁচতে চায় না’।

স্বতন্ত্র প্রার্থী মাহি ট্রাক প্রতীকে ভোট চেয়ে বলেন, ‘চৌধুরীকে ৭ তারিখ কাঁদতে হবে। কারণ তিনি সেদিন বুঝতে পারবেন, তানোর-গোদাগাড়ীর মেহনতি মানুষ, কৃষক-শিক্ষক তাকে ভালোবাসেন না। তিনি শিক্ষককে কান ধরে উঠবস করান। শিক্ষককে মারেন। তিনি এত বড় জমিদার সাহেব হয়ে গেছেন। আমাদের শক্তি বেশি না, জমিদারের শক্তি বেশি? আমরা সবাই যদি একজোট হই, তাহলে অন্যায়ের প্রতিবাদ করতে পারব। আমরা ৭ তারিখ এই অন্যায়ের প্রতিবাদ করব’।

নির্বাচনে অংশগ্রহণ করতে মাহি প্রথমে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। ক্ষমতাসীন দলের মনোনয়ন না পেয়ে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন এই নায়িকা। অন্যদিকে একই আসনে আবারও মনোনয়ন পেয়েছেন আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। মাহিয়া মাহি এবং ওমর ফারুক চৌধুরী ছাড়াও ওই আসনে আটজন প্রার্থী রয়েছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭