ইনসাইড গ্রাউন্ড

ব্রাদার্স-বসুন্ধরার ম্যাচ দিয়ে আজ থেকে শুরু বিপিএল


প্রকাশ: 22/12/2023


Thumbnail

মেডান নামবে ফর্টিসের বিপক্ষে, কিংস অ্যারেনায় বসুন্ধরার প্রতিপক্ষ ব্রাদার্স ইউনিয়ন।

বেশ কিছু পরিবর্তন নিয়ে নতুন আঙ্গিকে সাজানো হয়েছে এবারের বিপিএল। নতুন আসরে দল কমেছে একটি। ৫টি ভেন্যুতে অংশ নেবে ১০ দল। গত মৌসুমের মতো এবারও লিগের খেলা হবে সপ্তাহে দুদিন (শুক্র ও শনিবার)।

এবারের লিগে বরাবরের মতো ফেভারিট বসুন্ধরা। কদিন আগেই স্বাধীনতা কাপের শিরোপা জিতে বেশ আত্মবিশ্বাসী কিংসরা। আর টানা ৪ বার লিগ শিরোপা জিতে সেরাদের তমকাটাও নিজের করে নিয়েছেন তারা। এছাড়াও বাকি ট্রফিগুলোতেও মুন্সিয়ানা দেখিয়েছে অস্কার ব্রুজনের দল।

ঘরের মাঠে শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় শিরোপা ধরে রাখার মিশনে ব্রাদার্স ইউনিয়নকে আতিথ্য দেবে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা। রাকিব-ডরিয়েলটনের ওপর ভরসা করেই আক্রমণভাগ সাজাতে চাইবে স্বাগতিক দল।

আরেক ম্যাচে গোপালগঞ্জে রহমতগঞ্জের বিপক্ষে মাঠে নামবে ঢাকা আবাহনী। লিগে সবচেয়ে বেশি ৬টি শিরোপা রয়েছে তাদের ঝুলিতে। রবিউল ও ব্রাজিলিয়ান রিক্রুট ওয়াশিংটনদের নিয়ে একাদশ সাজাতে পারে আকাশি-নীলরা। জয় দিয়েই বিপিএলের যাত্রাটা শুরু করতে মুখিয়ে আছেন আন্দ্রেস ক্রুসিয়ানি।

এদিকে রাজশাহীতে ফর্টিস ফুটবল ক্লাবের বিপক্ষে একই সময় লড়বে মোহামেডান। স্বাধীনতা কাপের শিরোপাটা হাতছাড়া হয়েছে তাদের। তবে দলে দারুণ ফর্মে আছেন সুলাইমান দিয়াবাতে। স্বাধীনতা কাপে জয় এনে না দিতে পারলেও লিগের দিকেই নজর থাকবে। এছাড়া আগের ভুল থেকে শিক্ষা নিয়ে বিপিএলের যাত্রাটা সুখকর করতে চায় সাদা কালো শিবির। ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীর প্রতিপক্ষ বাংলাদেশ পুলিশ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭