কালার ইনসাইড

‘হুব্বা’র ট্রেলারে গ্যাংস্টার মোশাররফ করিম।


প্রকাশ: 22/12/2023


Thumbnail

প্রকাশ্যে আসলো মোশাররফ করিমের আসন্ন চলচ্চিত্র ‘হুব্বা’র ট্রেলার। গেলো সপ্তাহে প্রকাশ পাওয়া ‘হুব্বা’র পোস্টারে দেখা যায় ঠোঁটে সিগারেট নিয়ে এক দুধুর্ষ লুকে ধরা দিয়েছিলেন মোশাররফ করিম। আর সঙ্গে জুড়ে দিয়েছিলেন ‘হুব্বা যখন আসবে, এলাকা তখন কাঁপবে! ট্যাগ লাইনটির মতো ট্রেলারে সত্যি সত্যিই কাঁপন ধরালেন ‘গ্যাংস্টার হুব্বা’।

ট্রেলারে দেখা গিয়েছে গ্যাংস্টার হুব্বার নৃশংসতার ছাপ! মোশাররফ করিম তার অভিনয় বাচন ভঙ্গি আর সংলাপে ‘হুব্বা’র ট্রেলার সম্পূর্ণ মাতিয়ে দিয়েছেন। হুগলির দাউদ ইব্রাহিম খ্যাত হুব্বা শ্যামলকে নিয়ে তৈরি হওয়া ‘হুব্বা’ সিনেমাটিতে মোশাররফ করিমকে যেভাবে তুলে ধরা হয়েছে, সেই রূপে এর আগে দেখা যায়নি তাকে।

ব্রাত্য বসু পরিচালিত গ্যাংস্টার গল্পের সিনেমাটি গত নভেম্বরে মুক্তির কথা থাকলেও সেটি পিছিয়ে জানুয়ারিতে আসার সিদ্ধান্ত হয়। তারা জানায়, আগামী ১৯ জানুয়ারি কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘হুব্বা’।

সিনেমাটির মুক্তি পেছানো নিয়ে পরিচালক ব্রাত্য বসু এর আগে জানিয়েছিলেন, ডিসেম্বরে রণবীর কাপুরের ‘অ্যানিমেল’,শাহরুখ খানের ‘ডানকি’ এবং দক্ষিণী নায়ক প্রভাসের ‘সালার’ মুক্তির কারণেই ‘হুব্বা’ মুক্তি পিছিয়ে দেয়ার পরিকল্পনা করেছে প্রযোজনা সংস্থা। বক্স অফিসে বিগ বাজেটে নির্মিত ছবির সাথে ক্ল্যাশ এড়াতেই এমন সিদ্ধান্ত প্রযোজকদের।

নব্বইয়ের দশকের শেষদিকে যার আধিপত্য ছিল হুগলিজুড়ে। তাকে বলা হতো ‘হুগলির দাউদ ইব্রাহিম’। খুন, মারামারি, মাদক পাচার ইত্যাদি বহু অপরাধে জড়িত ছিল হুব্বা। অসংখ্য মামলা ছিল তার নামে। সেসব কাটিয়ে নির্বাচনেও দাঁড়িয়েছিল হুব্বা। নানা নাটকীয়তায় ভরা তার জীবনের সমাপ্তি ঘটে ২০১১ সালে, বৈদ্যবাটির খালে পাওয়া যায় তার মরদেহ। সেই চরিত্রটাই পর্দায় ফুটিয়ে তুলেছেন মোশাররফ করিম। এতে মোশাররফ করিমের সঙ্গে দেখা যাবে পৌলমী বসুসহ কলকাতার নাট্যজগতের আরো কয়েকজন অভিনেতাকে। খুব তাড়াতাড়ি মুক্তি পাবে সিনেমাটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭