ইনসাইড বাংলাদেশ

বিএনপির সন্ত্রাসী কার্যকলাপ বিশ্বের কাছে তুলে ধরেছি: পররাষ্ট্রমন্ত্রী


প্রকাশ: 22/12/2023


Thumbnail

সিলেট-১ আসনে নৌকার মনোনীত প্রার্থী ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, নির্বাচন বানচালে বিএনপির সন্ত্রাসী কার্যকলাপের প্রকৃত তথ্য বিবৃতির মাধ্যমে বিশ্ববাসীর কাছে তুলে ধরছে পররাষ্ট্র মন্ত্রণালয়। এখন আর কোনো ভুল তথ্য দিয়ে কারও সহানুভূতি আদায় করা যাবে না। 

শুক্রবার (২২ ডিসেম্বর) নগরীর বদিকোনাস্থ ইজতেমা মাঠে পবিত্র জুমার নামাজ শেষে এসব কথা বলেন তিনি। 

পররাষ্ট্রমন্ত্রী বলেন, দেশে গ্রেপ্তার নিয়ে বিদেশিদের কাছে ভুল তথ্য দিচ্ছে বিএনপি। সরকার প্রকৃত তথ্য তুলে ধরছে। ঢালাওভাবে কোনো নেতাকর্মীকে গ্রেপ্তার করছে না সরকার। সন্ত্রাসী কার্যকলাপের সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তার করা হচ্ছে।

এসময় তার সঙ্গে সিলেট-২ আসনের নৌকার মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজসহ স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। গতকাল বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু হয় পররাষ্ট্রমন্ত্রীর।

উল্লেখ্য, সিলেট-১ আসনে মোট পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামী লীগের প্রার্থী এ কে আব্দুল মোমেন ছাড়া অন্যরা হলেন- ইসলামি ঐক্যজোটের ফয়জুল হক, বাংলাদেশ কংগ্রেসের মোহাম্মদ সোহেল আহমদ চৌধুরি, ন্যাশনাল পিপলস পার্টির ইউসুফ আহমদ ও বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের প্রার্থী আবদুল বাছিত।

আসনটিতে মোট ভোটার সংখ্যা ৬ লাখ ৩৪ হাজার ২১ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৩ লাখ ৩০ হাজার ৮৩৩ জন, নারী ভোটার ৩ লাখ ৩ হাজার ১৮১ জন ও তৃতীয় লিঙ্গের ভোটার ৭ জন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭