ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে দুই স্বতন্ত্র প্রার্থী ফিরে পেলেন প্রার্থীতা


প্রকাশ: 22/12/2023


Thumbnail

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) ও লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনে প্রার্থীতা ফিরে পেলেন স্বতন্ত্র দুই প্রার্থী। 

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সুরাইয়া জাহান ওই দুই আসনের স্বতন্ত্র দুই প্রার্থীর কাগজপত্র বৈধ পাওয়ায় তাদেরকে প্রতীক বরাদ্দ দেন।

প্রার্থীতা ফিরে পাওয়া দুই সংসদ সদস্য প্রার্থীরা হলেন, লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে রকেট প্রতীকে এডভোকেট আবদুস সাত্তার পলোয়ান ও লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনে ঈগল পাখি প্রতীকে সেলিনা ইসলাম।

প্রার্থীতা ফিরে পেয়ে লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুস সাত্তার পলোয়ান বলেন, নদী বাঁধ নিয়ে তিনি দীর্ঘদিন আন্দোলন করছেন। তার উদ্দেশ্য উপকূলের বাসিন্দাদের ভিটেমাটি রক্ষার জন্য কাজ করা। মেঘনা নদী বাঁধের কাজ চলমান রয়েছে। কিন্তু আড়াই বছর পার হলেও কাজে গতি আসেনি। তিনি সংসদ সদস্য নির্বাচিত হলে রকেটের গতিতে বাঁধ নির্মাণ কাজে ভূমিকা রাখবেন। 

এদিকে লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনে ঈগল পাখি প্রতীকে সেলিনা ইসলাম  বলেন, নানা ষড়যন্ত্র ভেদ করে নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি। জনগণের সমর্থন নিয়েই তিনি ঈগল প্রতীকে ভোট করছেন। কাউকে প্রতিদ্বন্ধী নয়, সরকারের উন্নয়নে অংশীদার হতে তিনি প্রার্থী হচ্ছেন। জনগণই তাঁর মূল শক্তি বলে তিনি দাবি করেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সুরাইয়া জাহান বলেন, নির্বাচনী আচরণবিধি মেনে নির্বাচনে অংশ নিতে হবে। কোন ধরনের অভিযোগ থাকলে তাৎক্ষণিভাবে তা জানানোর পরামর্শ দেন ডিসি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭