ইনসাইড গ্রাউন্ড

রোনালদোর ৫১তম গোল, জয় আল-নাসরের


প্রকাশ: 23/12/2023


Thumbnail

এই বছর পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর গোল সংখ্যা ছিল ৫০। শুক্রবার (২২ ডিসেম্বর) রাতে সৌদি প্রো লিগের ম্যাচে আল-নাসরের হয়ে মাঠে নেমে আল-ইত্তিফাকের বিপক্ষে একটি গোল করলে তার গোল সংখ্যা দাঁড়ায় ৫১।

প্রতি ম্যাচেই যেন নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন পর্তুগিজ এই তারকা। ম্যাচটিতে ৩-১ গোলে জয় পায় রোনালদোর নাসর বাহিনী। দলের হয়ে একটি করে গোল করেন অ্যালেক্স ট্যালেস, মার্সেলো ব্রোজোভিচ ও রোনালদো। আর ইত্তিফাকের হয়ে একমাত্র গোলটি করেন মোহাম্মদ আল কুওয়াইকিবি।

এই ম্যাচে রোনালদো নিজের ৫১তম গোল উৎসব করেন। গোলটি পেনাল্টির মাধ্যমে করেন ফুটবলের এই মহাতারকা। এর আগে গত ১১ ডিসেম্বর ২০২৩ সালের ৫০তম গোলের মাইলফলক স্পর্শ করেছিলেন তিনি।

এদিন আল-ইত্তিফাকের বিপক্ষে ৪৩ মিনিটে এগিয়ে যায় রোনালদোর দল। দলের হয়ে লিড গোলটি করেন নাসর ডিফেন্ডার অ্যালেক্স ট্যালেস। ১-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের বিরতিতে যায় দলটি। ফিরে এসে ৫৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মিডফিল্ডার মার্সেলো।

এরপরে ৭৩ মিনিটে দলকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন রোনালদো। জবাবে ৮৫ মিনিটে ইত্তিফাক একটি গোল শোধ করতে পারে। শেষ পর্যন্ত ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আল-নাসর।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭