ইনসাইড বাংলাদেশ

নাগেশ্বরীতে ১০২ বোতল ফেন্সিডিলসহ আটক ১


প্রকাশ: 23/12/2023


Thumbnail

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ডিমের খাঁচায় অভিনব কায়দায় ১০২ বোতল ফেন্সিডিলসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মফিজুল ইসলামকে (৬২) গ্রেফতার করেছে পুলিশ। 

 

শুক্রবার (২২ ডিসেম্বর) দিবাগত সন্ধ্যায় নাগেশ্বরী পৌরসভাধীন আলেপের তেপতি নামক স্থান থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মফিজুল ইসলাম ভুরুঙ্গামারী উপজেলার মালভাঙ্গা গ্রামের বাসিন্দা।

 

পুলিশ জানায়, ভূরুঙ্গামারী থানার মালভাঙ্গা গ্রামের কুখ্যাত মাদক কারবারি মোঃ মফিজুল ইসলাম (৬২) অটোরিকশায় অভিনব কায়দায় প্লাস্টিকের কোয়েল পাখির ডিমের খাঁচায় ফেন্সিডিল পরিবহন করছে। এমন গোপন সংবাদে পুলিশ রাস্তায় অবস্থান নিয়ে ডিমের খাঁচা তল্লাশি করলে ১০২ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ সময় তাকে গ্রেফতার করে নাগেশ্বরী থানা পুলিশ। তার মাদক পরিবহনে ব্যবহৃত অটোরিকশাটিও জব্দ করা হয়।

 

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারির বিরুদ্ধে নাগেশ্বরী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭