ইনসাইড পলিটিক্স

‘কেয়ামত পর্যন্ত ক্ষমতায় যেতে পারবে না বিএনপি’


প্রকাশ: 23/12/2023


Thumbnail

ঝালকাঠি-১ আসনের নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার শাহজাহান ওমর বলেছেন, সব নির্বাচনে জিততে হবে এমন কথা নয়, বিএনপি মনে করে যখনই ক্ষমতায় যাবে তখনই নির্বাচন করবে। সে অপেক্ষায় ১৫ বছর কেটে গেল। এ রকম কেয়ামত পর্যন্ত যেতে থাকলেও ক্ষমতায় যেতে পারবে না।

গতকাল শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে ঝালকাঠির কাঁঠালিয়া পাইলট গার্লস স্কুল অ্যান্ড কলেজ মাঠে নৌকা প্রতীকের নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির সাবেক নেতা শাহজাহান ওমর বলেন, ‘ব্যাঙের প্রস্রাবে আছাড় খাওয়া যায় না, বাঘের গর্জন শোনা যায়। কিন্তু শিয়ালের হুক্কাহুয়া বড় বিচ্ছিরি। আমি কোন খানের কথা বলছি আপনারা বুঝতে পারছেন। কোনো দল নির্বাচনে না গেলে সেই দল আস্তে আস্তে নির্জীব হয়ে যায়।’

তিনি নিজ পরিবারের কথা উল্লেখ করে বলেন, ছয় ভাইয়ের পাঁচ ভাই মুক্তিযোদ্ধা। আমার তিন বোন মুক্তিযোদ্ধা, আমার স্ত্রী মুক্তিযোদ্ধা। যদিও আমরা কেউ ভাতা নিই না। যুদ্ধ করেছি ভাতার জন্য নয়।

এ সময় তিনি উপজেলা চেয়ারম্যানকে ইঙ্গিত করে বলেন, অসহায় বীর মুক্তিযোদ্ধা পরিবার থাকলে আমাদের সঙ্গে যোগাযোগ করবেন। আমার দ্বারা কোনো আওয়ামী লীগের লোক ক্ষতিগ্রস্ত হয়নি। আমি স্বাধীনতার পক্ষের লোক। আমি জয় বাংলার লোক।

এ সময় তাকে আওয়ামী লীগে বরণ করে নেওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

পথসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিমল সমাদ্দার। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমাদুল হক মনির।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭