ইনসাইড গ্রাউন্ড

মেসির টানে মায়ামিতে সুয়ারেজ


প্রকাশ: 23/12/2023


Thumbnail

উরুগুয়ের সুয়ারেজ আর্জেন্টিনার মেসির কাছের বন্ধু। মেসি পিএসজি ছেড়ে এখন যুক্তরাষ্ট্রের ইন্টার মায়ামিতে। সুয়ারেজ সব সময়ই চান প্রিয় বন্ধুর সান্নিধ্য পেতে। তাইতো চলতি মাসের শুরুতে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওর সঙ্গে চুক্তিতে ইতি টানার পরই যোগ দিলেন মেসির মায়ামিতে।

শুক্রবার (২২ ডিসেম্বর) রাতে উরুগুয়ান স্ট্রাইকারকে দলে ভেড়ানোর বিষয়টি সামাজিক মাধ্যমে নিশ্চিত করেছে ইন্টার মায়ামি।

অবশ্য চলতি মাসের শুরুতে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওর সঙ্গে চুক্তিতে ইতি টানার পর থেকেই গুঞ্জন ছিল, মেসির ক্লাব মায়ামিতে যোগ দিতে পারেন সুয়ারেজ। দলবদল বিষয়ে নির্ভরযোগ্য সূত্র ও ইতালিয়ান সাংবাদিক ফ্র্যাব্রিজিও রোমানোও শুক্রবার বিকেলে সামাজিক মাধ্যমে তার মায়ামিতে পাড়ি দেয়ার বিষয়টি নিশ্চিত করেছিলেন। এবার আনুষ্ঠানিকভাবেই আসলো ঘোষণা।

সুয়ারেজকে ক্লাবে স্বাগতম জানিয়ে সামাজিক মাধ্যমে মায়ামি লেখে, আমরা উরুগুয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেজের সঙ্গে মেজর লিগ সকারের (এমএলএস) ২০২৪ মৌসুমের জন্য চুক্তিবদ্ধ হয়েছি।

এদিকে মায়ামিতে যোগ দেয়ার ফলে পুরনো বন্ধু লিওনেল মেসির সঙ্গে আবার জুটি বাঁধতে চলেছেন সুয়ারেজ। চলতি বছরের জুলাইয়ে পিএসজি ছেড়ে যুক্তরাষ্ট্রের ক্লাবটিতে পাড়ি দিয়েছিলেন আর্জেন্টাইন মহাতারকা। তাতে আরও একবার ফুটবল বিশ্ব দেখতে চলেছে মেসি-সুয়ারেজ জুটির আগ্রাসন। যেটা সবশেষ দেখা গিয়েছিল বছর তিনেক আগে বার্সেলোনায়।

৬ মৌসুম খেলার পর ২০২০ সালে বার্সেলোনা ছাড়েন সুয়ারেজ। স্প্যানিশ ক্লাবটির হয়ে ২৮৩ ম্যাচে ১৯৮ গোল করেন তিনি।  

 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭