কালার ইনসাইড

‘পুলসিরাত’ এর দিকে শবনম বুবলি


প্রকাশ: 23/12/2023


Thumbnail

বর্তমানের অন্যতম আলোচিত নায়িকা বুবলী। বেশ কয়েকটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত  সময় পার করছেন তিনি। ‘মায়া : দ্য লাভ’ সহ অনেকগুলো শুটিং এবং ডাবিংয়ে কাজ করছেন ঢালিডের এই নায়িকা। সম্প্রতি আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী।

আসছে নতুন বছরকে সামনে রেখে মীর জাহিদ হাসানের প্রযোজনায় ‘পুলসিরাত’ শিরোনামের নতুন এ সিনেমাটিতে কাজ করবেন ঢালিউডের নায়িকা শবনম বুবলি। রাখাল সবুজের  পরিচালনায় সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আনন জামান।

এক সাক্ষাৎকারে বুবলি জানান, নতুন এই সিনেমা পুলসিরাত-এ চুক্তিবদ্ধ হয়েছি। এই সিনেমার গল্প আমাকে মুগ্ধ করেছে। নতুন বছরের শুরুতেই ছবিটির শুটিং শুরু হবে। খুব শীঘ্রই আমি এই সিনেমার জন্য প্রস্তুতি নেবো।

সিনেমা প্রসঙ্গে বুবলী আরও বলেন, আমার কাছে খুবই দারুণ লেগেছে যে, এই সিনেমার ডিরেক্টর থেকে শুরু করে পুরো টিম থিয়েটার ব্যাকগ্রাউন্ডের, কারণ থিয়েটারের মানুষ যখন সিনেমা নিয়ে কাজ করেন, তখন সব কিছুর পরিকল্পনা অন্য রকম হয়-যা ইন্ডাস্ট্রির জন্য পজেটিভ। 

বর্তমানে কাজের বাইরে অন্য কিছু নিয়ে ভাবছেন না বুবলী। বরাবরই সে  তার ক্যারিয়ার নিয়ে মনোযোগী। সব সময় কাজ ও নিজের প্রতি সৎ থেকেছেন। বিতর্ক এড়িয়ে ডেডিকেশন দিয়ে কাজ করে কিছু ভালো সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। সময় এবং সততা সব কিছুর জবাব দিয়ে দেয় এমনটাই অভিব্যক্ত করেন ঢালিউডের আলচিতো এই নায়িকা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭