কালার ইনসাইড

এবার বিজয়ের সাথে ক্যাটরিনার রোমান্স, ট্রেলারেই চমক


প্রকাশ: 23/12/2023


Thumbnail

বক্স অফিসে ঝড় তোলা ক্যাটরিনা এবং সালমান খানের ‘টাইগার থ্রি’ সিনেমার রেশ কাটতে না কাটতে আবারও চমক নিয়ে দর্শকদের সামনে হাজির হলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ভারতের দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির শক্তিমান তারকা বিজয় সেতুপতির বিপরীতে দেখা মিলবে বলিউড অভিনেত্রী ক্যাটরিনাকে।

পরিচালক শ্রীরাম রাঘবন এর পরিচালনায় ‘মেরি ক্রিসমাস’ সিনেমায় বিজয় সেতুপতির বিপরিতে অভিনয় করেছেন  ক্যাটরিনা কাইফ। সিনেমাটিতে দর্শকপ্রিয় এই জুটির অভিনয়ও দারুণ প্রশংসা কুড়ায়।

সম্প্রতি প্রকাশ পেয়েছে ক্যাটরিনা কাইফ ও বিজয় সেতুপতির ছবি ‘মেরি ক্রিসমাস’-এর ট্রেলার। ট্রেলার ঝলকের ইঙ্গিত রয়েছে এই সিনেমা হতে চলেছে টানটান রহস্যে মোড়া। ‘অন্ধাধুন’র পর পরিচালক শ্রীরাম রাঘবন যে আবারও টুইস্টে ভরা এক সিনেমা উপহার দিতে চলেছেন, তার আভাস পাওয়া গেল এই ট্রেলারে।

ছবিটির গল্পের রহস্যের পাশাপাশি বিজয় ও ক্যাটরিনার রোমান্স মনে ধরেছে দর্শকদের। দৃশ্যে নতুনরূপে দেখা মিলবে ক্যাটরিনা ও বিজয়কে। দেখা যায়, শুধু একটা ক্রিসমাসের রাতকে কেন্দ্র করে বন্ধুত্ব থেকে প্রেম।

সিনেমার ট্রেলারের শুরুতে দেখা যায় ক্রিসমাসের আগেরদিন সন্ধ্যায় দেখা হয় বিজয় সেতুপতি এবং ক্যাটরিনা কাইফের। এটি একটি প্রেমকাহিনির রোমাঞ্চে ভরপুর থ্রিলার ছবি। প্রেম কাহিনি হলেও এতে ক্যাটরিনার একজন ছোট মেয়েও আছে। ট্রেলারে এক মূহুর্তের জন্য দেখতে পাওয়া যায় সঞ্জয় কাপুরকেও। তাছাড়াও রয়েছেন বিনয় পাঠক, প্রতিমা কানন এবং টিনু আনন্দও।

‘মেরি ক্রিসমাস’ ছবির ট্রেলার থেকে এটুকু স্পষ্ট, কিছু একটা ঠিক নেই পুরো বিষয়টির মধ্যে। ক্যাটরিনা কাইফ, বিজয় সেতুপতি দু’জনই সবকিছুর সিদ্ধান্তে পৌঁছাচ্ছেন আঙুল পছন্দ করার পদ্ধতি দিয়ে। কিন্তু আদতে কী ঘটছে, কে খারাপ কে ভালো তা স্পষ্ট হলো না ছবির ট্রেলার থেকে। সাসপেন্সে মোড়া ছবির ট্রেলার দেখার পর থেকে অনুরাগীদের উন্মাদনা বেড়েছে।

চলতি বছরের ক্রিসমাসের আগেই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু বিশেষ কিছু কারণে পরবর্তীতে সেই তারিখ পিছিয়ে হয় ২০২৪-এর ১২ জানুয়ারি। এই সিনেমাটি হিন্দি ও তামিল ভাষাতে মুক্তি পাবে



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭